Top

অসহায় জেলেদের মাঝে কম্বল বিতরণ

১৫ জানুয়ারি, ২০২২ ৪:১৭ অপরাহ্ণ
অসহায় জেলেদের মাঝে কম্বল বিতরণ
নাজমুস সাকিব, কলাপাড়া (পটুয়াখালী) :

সুদূর প্রবাস নিউইয়র্কে থেকেও দেশের এক প্রাপ্ত থেকে অপর প্রান্তের অসহায় জনগোষ্ঠির মাঝে নানা ধরণের সহায়তামূলক কর্মকান্ড পরিচালনা করে যাচ্ছেন ফাতেমা নাজনীন প্রিসিলা। এবার তার দেয়া শীতবস্ত্র পৌঁছেছে দেশের সর্বদক্ষিণের উপজেলা পটুয়াখালীর কলাপাড়ায়। সেখানকার হতদরিদ্র জেলে পরিবারের মাঝে প্রিসিলার দেয়া কম্বল পৌঁছে দিয়েছে “কলাপাড়া গ্রাজুয়েট ক্লাব’র সদস্যরা।

গত ১৩ জানুয়ারি বৃহস্পতিবার বিকেলে কলাপাড়ার নীলগঞ্জ ইউনিয়নের টুঙ্গিবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় অসহায় পরিবারের মাঝে এসব কম্বল তুলে দেয়া হয়। উপকূলীয় এসব জনগোষ্ঠীর কাছে সচরাচর খুব একটা সহয়তা পৌঁছে না। তাই জীবনে প্রথম শীতবস্র পেয়ে খুশি এই এলাকার মানুষ। সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক ও ইউটিব চ্যানেল থেকে আয়ের মাধ্যমে সামাজিক কর্মকান্ডে নিজে সম্পৃক্ত রেখেছেন মাত্র ১৮ বছর বয়সী আমেরিকান প্রবাসী তরুণী প্রিসিলা।

কলাপাড়া গ্রাজুয়েট ক্লাবের এডমিন কামাল হোসেন রনি বলেন এর আগে দেশের প্রত্যন্ত অঞ্চলে অসহায় পরিবারে টিউবওয়েল স্থাপনের মাধ্যমে ব্যাপক প্রশংসিক হন তিনি। শুধু টিউবওয়েল স্থাপন আর শীতবস্র বিতরণই নয়, গত কয়েক মাস ধরে দেশের পিছিয়ে পড়া জনগোষ্ঠীর জন্য নগদ অর্থ ও খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছেন এই প্রবাসী। তার দেয়া শীতের উপহার পেয়ে প্রিসিলার জন্য দোয়া করেন এই এলাকার সাধারণ মানুষ।

 

শেয়ার