Top

রংপুরে মা-মেয়েকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৬

১৫ জানুয়ারি, ২০২২ ৫:৫৫ অপরাহ্ণ
রংপুরে মা-মেয়েকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় গ্রেপ্তার ৬
সাজ্জাদ হোসেন বাপ্পী, রংপুর :

রংপুরে মা-মেয়েকে গাছের সাথে বেঁধে নির্যাতনের ঘটনায় ৫ নারী ও ১ পুরুষকে গ্রেপ্তার করেছে পীরগাছা থানার পুলিশ। শুক্রবার রাত থেকে শনিবার সকাল রংপুরের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। অভিযানের নেতৃত্বদেন এএসপি আশরাফুল আলম।

গ্রেফতারকৃতরা হলেন পীরগাছা উপজেলার পারুল ইউনিয়নের অনন্দি ধনিরাম গ্রাামের জিয়াউর রহমান ওরফে জিয়ারু মিয়া, রুপভান, রাহেনা বেগম,রুমানা বেগম দুলালী বেগম ও মিঠাপুকুর উপজেলার শালাইপুর নোয়াখালীপাড়ার জোসনা বেগম। গত বুধবার উপজেলার পারুল ইউনিয়নের অনন্দি ধনিরাম গ্রামে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের ঘটনা ঘটে। শুক্রবার দুপুরে মা-মেয়েকে গাছে বেঁধে নির্যাতনের একটি ভিডিও সামাজিক মাধ্যম ফেসবুকে ভাইরাল হয়।

নির্যাতনের শিকার মা গোলাপী বেগম ও মেয়ে রাবেয়া বেগম অনন্দি ধনিরাম গ্রামের সাজাহান মিয়ার স্ত্রী ও কন্যা। মামলার এজাহারে জানা গেছে, অনন্দি ধনিরাম গ্রামের সুজ সাজাহান মিয়ার সাথে প্রতিবেশী জিয়ারুর মিয়ার জমি নিয়ে বিরোধ চলে আসছিলো।

গত বুধবার সকালে জিয়ারু ও তার লোকজন সাজাহানের জমি দখল করে গাছ কেটে নিয়ে যাবার সময় বাধা দেয় সাজাহান ও তার পরিবারের সদস্যরা। এতে জিয়ারু ও তার লোকজন ক্ষিপ্ত হয়ে সাজাহানের স্ত্রী গোলাপী বেগম ও মেয়ে রাবেয়া বেগমকে গাছের সাথে বেঁধে নির্যাতন চালায়।

পরে স্থানীয়রা ৯৯৯ এ ফোন দিলে পীরগাছা থানা পুলিশ ঘটনাস্থল থেকে আহত অবস্থায় তাদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। তারা এখনও সেখানে চিকিৎসাধীন। এঘটনায় বৃহস্পতিবার সাজাহান বাদী হয়ে পীরগাছা থানায় ১৮ জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন।

এএসপি আশরাফুল আলম জানান, এ ঘটনায় থানায় মামলা হলে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে ৫ নারীসহ ৬ জনকে গ্রেপ্তার করে । বাকিদের ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানান তিনি।

শেয়ার