Top

চাঁদপুর জেলা এসএসসি-৯৮ ব্যাচের প্রবাসী বন্ধুদের সংবর্ধনা

১৫ জানুয়ারি, ২০২২ ৭:২৩ অপরাহ্ণ
চাঁদপুর জেলা এসএসসি-৯৮ ব্যাচের প্রবাসী বন্ধুদের সংবর্ধনা
নিজস্ব প্রতিবেদক :

চাঁদপুর জেলা এসএসসি-৯৮ ব্যাচের এডমিন প্যানেল তাদের গ্রুপে থাকা বিদেশি বন্ধুদের যারা এই মুহূর্তে বাংলাদেশে অবস্থান করছেন তাদেরকে ঢাকায় এক জমকালো অনুষ্ঠানের মাধ্যমে সংবর্ধনা প্রদান করা হয়েছে।

এদিন সকাল হতেই চাঁদপুর থেকে এবং ঢাকার আনাচে-কানাচে যে যেখানে অবস্থান করছেন সেখান থেকে অনুষ্ঠানে এসেছেন। এতে অনুষ্ঠানস্থল প্রায় ৫০ জন বন্ধুর মিলন মেলায় পরিণত হয়। এসময় প্রবাসী বন্ধুরা তাদের স্মৃতিচারণ করতে গিয়ে অনেকে আবেগ আপ্লুত হয়ে পড়েন।

তারা বলেন, আমরা বিদেশে থাকি আমরা দেশের অনেক গুরুত্বপূর্ণ কাজ অবদান রাখি, কিন্তু কেউ আমাদেরকে মনে রাখেনা, চাঁদপুর জেলা এসএসসি-৯৮ এর আমাদের বন্ধুরা যে সম্মাননা দিল তাতে আমরা কখনো এই গ্রুপ কে ভুলবো না।

গ্রুপের অন্যতম এডমিন সোনিয়া আলম দীপার উপস্থাপনায় অনুষ্ঠানের কার্যক্রম শুরু হয়। গ্রুপ এডমিন মোঃ আবদুস সাত্তারের সার্বিক তত্ত্বাবধায়নে অনুষ্ঠান সম্পন্ন হয়। গ্রুপ ক্রিয়েটর মহসিন মল্লিক বলেন, “সততা , বিশ্বাস এবং অন্য বন্ধুর প্রতি ভালোবাসা এই গ্রুপের মূলমন্ত্র। আমি যখন এই গ্রুপ ক্রিয়েট করার চিন্তা করি তখন মনে করেছিলাম এই গ্রুপ আজকে যে অবস্থানে আছে তা আসতে আরো ৫ বছর সময় লাগবে। কিন্তু তোমাদের ভালোবাসায় পাঁচ বছর আগেই সেই লক্ষ্য অর্জন করতে সক্ষম হয়েছে। আমাদের আছে একটা সুযোগ্য এডমিন প্যানেল, তারা সব সময় গ্রুপকে সুন্দরভাবে পরিচালনা করার জন্য নিরলসভাবে কাজ করে যাচ্ছেন।”

গ্রুপের প্রধান উপদেষ্টা মুক্তার হোসেন বলেন, “একতা বন্ধুর প্রতি সহানুভূতিতা এবং মানবিক কাজের মাধ্যমে এই গ্রুপ তার লক্ষ্যে পৌঁছাবে। এই গ্রুপের গর্বিত সদস্য হতে পেরে আমি নিজেকে ধন্য মনে করি।

প্রবাসী বন্ধু জহিরুল ইসলাম বলেন, “মানবিক কাজে যখন যেখানে যার যে কোনো অর্থনৈতিক সহযোগিতা দরকার হয় আমাদেরকে জানাবেন। আমরা প্রবাসী বন্ধুরা সহযোগীতা করব। অনুষ্ঠানে স্পন্সর করেন কচুয়ার বন্ধু বোরহান উদ্দিন।

শেয়ার