Top

কেশবপুরে সড়ক দুর্ঘটনায় ইটভাটা শ্রমিকের মৃত্যু

১৬ জানুয়ারি, ২০২২ ৬:২৬ অপরাহ্ণ
কেশবপুরে সড়ক দুর্ঘটনায় ইটভাটা শ্রমিকের মৃত্যু
অলিয়ার রহমান, কেশবপুর (যশোর) :

যশোরের কেশবপুরে সড়ক দুর্ঘটনায় ইট ভাটা শ্রমিক ফেরদৌসের (২০) মৃত্যুর ঘটনায় ইউসুফ আলী (৩৫) নামে এক ট্রাক চালককে শনিবার রাতে পুলিশ আটক করেছে। রোববার আটককৃতকে যশোর আদালতে সোর্পদ করা হয়েছে। এছাড়া ঘাতক ট্রাকটি জব্দ করে থানা হেফাজতে রাখা হয়েছে।

থানা সূত্রে জানা গেছে, উপজেলার কাস্তা কানা পুকুর এলাকায় শনিবার বিকেলে কেশবপুরগামী দ্রুতগতির একটি ট্রাক (ফরিদপুর-ট-১১০২৮২) বাইসাইকেল আরোহী ভাটা
শ্রমিক ফেরদৌসকে সজোরে ধাক্কা মারলে তিনি রাস্তার উপর পড়ে ঘটনাস্থলেই মারা যান। তিনি উপজেলার শিকারপুর গ্রামের আব্দুল সরদারের ছেলে।

ফেরদৌস স্থানীয় রোমান বিক্সসে শ্রমিকের কাজ করতেন। এদিন বিকেলে বাইসাইকেল চালিয়ে তিনি ফতেপুর এলাকায় ভাটার সরদারের কাছে মুজুরির টাকা আনতে যাচ্ছিলেন। সড়ক দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের মরদেহ উদ্ধার করেন। এছাড়া ট্রাকটি জব্দ করার পাশাপাশি গাড়ির চালক ইউসুফ আলীকে আটক করেন। ট্রাক চালক ইউসুফ আলী খুলনার ফুলতলা উপজেলার দামুদর গ্রামের হাবিবুর রহমানের ছেলে। এ ঘটনায় নিহত ফেরদৌসের বাবা আব্দুল সরদার থানায় একটি মামলা করেন।

এদিকে, ইট ভাটা শ্রমিক ফেরদৌসের মরদেহ প্রশাসনের কাছ থেকে অনুমতি নিয়ে দাফন করা হয়েছে। সড়ক দুর্ঘটনায় ফেরদৌসের অকাল মৃত্যুতে তার পরিবারে চলছে শোকের মাতম।

এ ব্যাপারে কেশবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দীন বলেন, সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। ঘাতক ট্রাকটি জব্দ করার পাশাপাশি ট্রাক চালককে আটক করে রোববার আদালতে সোপর্দ করা হয়েছে।

শেয়ার