Top

সিরাজগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে আহতের প্রতিবাদে সড়ক অবরোধ

১৬ জানুয়ারি, ২০২২ ৬:৪৫ অপরাহ্ণ
সিরাজগঞ্জে আ.লীগ নেতাকে কুপিয়ে আহতের প্রতিবাদে সড়ক অবরোধ
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সহিদ সায়োয়ারকে কুপিয়ে আহত করার প্রতিবাদে সিরাজগঞ্জ-কাজীপুর আঞ্চলিক মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছে দলীয় নেতাকর্মীরা।

বিক্ষুব্ধ নেতাকর্মীরা অভিযোগ করে বলেন, কাজীপুর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক উপজেলা চেয়ারম্যান খলিলুর রহমান ও উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদের ইন্ধনে সাংগঠনিক সম্পাদক সহিদ সায়োয়ারকে শনিবার বিকেলে বড় মসজিদ মোড় নামক স্থানে কুপিয়ে আহত ও তার মোটরসাইকেলটি ভাঙচুর করা হয়।

মূমূর্ষ অবস্থায় রাতেই তাকে ঢাকায় পঙ্গু হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় রাতেই আহত আওয়ামী লীগ নেতার বোন বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ ৪ জনের নাম উল্লেখ করে অজ্ঞাত ৫-৬ জনের বিরুদ্ধেথানায় মামলা দায়ের করেন। রোববার সকাল ১০টা থেকে ৩ ঘন্টা ব্যাপি কাজীপুর উপজেলার সীমান্তবাজার এলাকায় সড়কে টায়ার জ্বালিয়ে ও গাছের গুঁড়ি ফেলে সড়ক অবরোধ করে উপজেলা আওয়ামী লীগের নেতাকর্মীরা। অবরোধকারী নেতাকর্মীরা দলীয় পদ থেকে খলিলুর রহমান ও রাজু আহম্মেদের স্থায়ী বহিস্কার ও জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

এসময় স্থানীয় সংসদ সদস্য তানভীর শাকিল জয়ের আশ্বাসে অবরোধ প্রত্যাহার করে বিক্ষুব্ধরা। আহত আওয়ামী লীগ নেতা শহীদ সরোয়ার বলেন, উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু বেশ কিছুদিন ধরে বেপরোয়া হয়ে উঠেছে। সে গান্দাইল গ্রামের বেশকিছু মুরুব্বীসহ অনেকের সঙ্গেই খারাপ আচরণ করতে শুরু করে। এমন অভিযোগ পাওয়ার পর তাকে মানুষের সাথে ভাল আচরণ করার পরামর্শ দেয়ায় আমার উপরে অতর্কিত হামলা করেছে। কাজীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পঞ্চানন্দ সরকার জানান, সহিদ সারোয়ারের বোন বাদী হয়ে উপজেলা ছাত্রলীগের সভাপতি রাজু আহম্মেদসহ ৪ জনের নাম উল্লেখ করে ১০জনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা করেছে। ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে বলে জানান ওসি।

 

শেয়ার