Top

নোয়াখালীতে জয়ী কাউন্সিলরের বাড়িতে হামলায় আহত-৭

১৭ জানুয়ারি, ২০২২ ৩:০১ অপরাহ্ণ
নোয়াখালীতে জয়ী কাউন্সিলরের বাড়িতে হামলায় আহত-৭
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী পৌরসভার ৯নং ওয়ার্ডে নির্বাচনে বিজয়ী কাউন্সিলর ফখরুদ্দীন মাহমুদ ফখরুলের বাড়ি এবং ব্যবসা প্রতিষ্ঠানে হামলা, ভাঙচুর, ককটেল বিষ্ফোরণ ও গুলির অভিযোগ পাওয়া গেছে। হামলায় বিজয়ী প্রার্থীর ৭জন নেতাকর্মী আহত হয়েছে, ভাঙচুর করা হয়েছে কয়েকটি গাড়ী, দোকানপাট। হামলার ঘটনায় নির্বাচনে তার প্রতিদ্ধন্ধি ব্ল্যাকবোর্ড প্রতীকের প্রার্থী রিয়াজুর রহমান মিঠুর সমর্থকদের দুষছেন বিজয়ী প্রার্থী, তবে বিষয়টি অস্বীকার করে করেন প্রতিদ্ধন্ধি প্রার্থী। ঘটনাস্থল থেকে ৬টি ককটেল উদ্ধার করা হয়েছে।

রোববার রাতে নির্বাচনের ফলাফল ঘোষণার পর পৌরসভার ৯নং ওয়ার্ড সোনাপুর বাস স্ট্যান্ড এলাকায় এ ঘটনা ঘটে। আহতরা হচ্ছেন, কাউন্সিলর ফখরুলের সমর্থক রিয়াজ উদ্দিন, সাব্বির হোসেন, হৃদয়, রাহিম, ইসমাইল হোসেন, মো. মিলন ও শান্ত। আহতদের মধ্যে ৪জনকে নোয়াখালী জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

জয়ী পাঞ্জাবী প্রতিকের প্রার্থী ফখরুদ্দীন মাহমুদ ফখরুল অভিযোগ করে বলেন, ১৬ জানুয়ারি ভোট গ্রহণের পর তৃতীয় বারেরমত কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এলাকায় পূর্ব বিরোধের জের ধরে কামাল উদ্দিন প্রকাশ সিএনজি কামাল নির্বাচনে তার বিপক্ষে রিয়াজুর রহমান মিঠুকে প্রার্থী করান। রাতে ভোটের ফলাফল ঘোষণার পর তার প্রার্থী হেরে যাওয়ার জেরে ক্ষুব্ধ হয়ে সিএনজি কামালের নেতৃত্বে ২০-২৫জন সন্ত্রাসী তার বাড়িতে হামলা চালায়। এসময় তারা বাড়ির গেইটে থাকা ৩টি দোকান, একটি পিকআপভ্যান ভাঙচুর করে। হামলাকারীরা তার বসত ঘর লক্ষ্য করে ককটেল বিষ্ফোরণ ও গুলি করে। এসময় তাদের বাঁধা দিতে আসলে ৭জন সমর্থককে কুপিয়ে ও পিটিয়ে জখম করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছলে হামলাকারীরা পালিয়ে যায়।

জানতে চাইলে পরাজিত প্রার্থী রিয়াজুর রহমান মিঠু বলেন, আমি অসুস্থ, নির্বাচনে ভোট গ্রহণের পর থেকে আমি নিজ বাসায় আছি। কারো বাড়িতে হামলা বা ভাঙচুরের বিষয়টি আমার জানা নেই।

অভিযোগের বিষয়টি অস্বীকার করে সিএনজি কামাল বলেন, ফলাফল ঘোষণার পরপর কাউন্সিলর ফখরুলের লোকজন প্রতিদ্ধন্ধি রিয়াজুর রহমান মিঠুর কর্মীদের ওপর হামলা চালায়। এসব ঘটনা নিয়ে তাদের উভয় পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এ ঘটনায় আমি বা আমার কোন লোকজন জড়িত না।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ারুল ইসলাম বলেন, খবর পেয়ে রাতেই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনাস্থল থেকে ৬টি বিষ্ফোরক উদ্ধার করা হয়েছে। তবে এ ঘটনায় সোমবার দুপুর ২টার পর্যন্ত থানায় কোন লিখিত অভিযোগ আসেনি।

 

শেয়ার