Top

মিরসরাইয়ে খান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ

১৭ জানুয়ারি, ২০২২ ৫:২৭ অপরাহ্ণ
মিরসরাইয়ে খান কল্যাণ ট্রাস্টের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ
কমল পাটোয়ারি, মিরসরাই (চট্রগ্রাম) :

মিরসরাইয়ে খান কল্যাণ ট্রাস্টের প্রতিষ্ঠাতা ও পরিচালক ফখরুল ইসলাম খান সিআইপির উদ্যোগে উপজেলাব্যাপী কম্বল বিতরণ কর্মসূচী অব্যাহত‌ রয়েছে। এই মানবিক সাহায্য ও সহযোগিতা কার্যক্রমের আওতায় সোমবার (১৭জানুয়ারী) সকালে ২নং হিঙ্গুলী ইউনিয়ন ও বিকেলে বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের মাধ্যমে পৌরসভার খান সিটি সেন্টারে কম্বল বিতরণ করা হয়।

সকালে হিঙ্গুলী ইউনিয়ন এর চেয়ারম্যান সোনা মিয়া সওদাগর ও ৯ ওয়ার্ডের নবনির্বাচিত ইউপি সদস্য ও সংরক্ষিত ৩ আসনের মহিলা সদস্যদের মাধ্যমে এক হাজার কম্বল বিতরণ করা হয়।

বিকেলে বারইয়ারহাট পৌরসভা আওয়ামীলীগের সভাপতি মীর আলম মাসুক ও পৌর আওয়ামীলীগের নেতৃবৃন্দের হাতে এক হাজার কম্বল তুলে দেয়া হয়। সার্বিক ব্যাবস্থাপনায় ছিল এফ.আই.কে প্রপার্টিজ ডেভেলপমেন্ট লিমিটেডের ম্যানেজার জিয়াউর রহমান, এফ.আই.কে প্রপার্টিজ ডেভেলপমেন্ট উপদেষ্টা জিয়াউদ্দিন বাবলু, এফআইকে প্রপার্টিজ ডেভেলপমেন্ট লিমিটেডের কর্মকর্তা দীন মোহাম্মদ ও আমজাদ হোসেন নোমান সহ অন্যান্যরা।

এইসময় বক্তারা বলেন, খান কল্যাণ ট্রাস্টের এই মানবিক সাহায্য ও সহযোগিতা কার্যক্রম সত্যিই প্রশংসার দাবিদার। উনার এই উদার মন মানসিকতাকে আমরা সাধুবাদ জানাই। যখন তীব্র শীতে কাঁপছে গ্রাম গঞ্জের অসহায় মানুষ। একটু উষ্ণতার পরশ পেতে তাকিয়ে আছে এই অসহায় মানুষগুলো। তাদের জন্য মানবতার কবি ফখরুল ইসলাম খান সিআইপির উদ্যোগ প্রশংসনীয়।

খান কল্যাণ ট্রাস্টের পক্ষ থেকে জানানো হয় আমাদের এই কার্যক্রম মিরসরাই বিভিন্ন ইউনিয়নে চালিয়ে যাব। আমাদের এফ.আই.কে প্রপার্টিজ লিমিটেডের চেয়ারম্যান মহোদয়ের নির্দেশ অনুযায়ী আমরা এই মানবিক কার্যক্রম চালিয়ে যাব।

শেয়ার