Top

মীরসরাইয়ে মুহুরী প্রজেক্ট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন

২১ জানুয়ারি, ২০২২ ৭:৫২ অপরাহ্ণ
মীরসরাইয়ে মুহুরী প্রজেক্ট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন
কমল পাটোয়ারী, মীরসরাই :

মীরসরাই উপজেলা ৫নং ওসমানপুর ইউনিয়নের অভিনন্দন ক্লাবের উদ্যোগে মুহুরী প্রজেক্ট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন সম্পন্ন হয়। ২১ জানুয়ারী (শুক্রবার) মুহুরী প্রজেক্ট এলাকায় বিকাল ৩ঘটিকার সময় ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করা হয়।

উদ্বোধন কালে টুণামেন্ট পরিচালনা কমিটির সভাপতি খোরশেদ আলমের সভাপতিত্বে মোঃ নুরের নবী রাসেলের সঞ্চালনায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মীরসরাই পৌরসভা মেয়র গিয়াস উদ্দিন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ৫নং ওসমানপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হাজী শাহ আলম, সাধারণ সম্পাদক মোবারক হোসেন মুন্না, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের ধর্মবিষয়ক সম্পাদক আশরাফ উল্লাহ চৌধুরী, মীরসরাই উপজেলা আওয়ামীলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাসির উদ্দিন দিদার, ৩নং জোরাগঞ্জ ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্মসাধারণ সম্পাদক মাইনুদ্দিন টিটু সহ ৫নং ওসমানপুর ইউনিয়ন আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগের নেতাকর্মীবৃন্দ।

উদ্বোধনী খেলায় প্রতিদ্বন্দ্বিতা করছেন জেড এস সি , জোরারগঞ্জ বনাম আবুরহাট ফুটবল একাদশ।

এ সময় প্রধান বক্তা তার বক্তব্যে বলেন মাদক থেকে তরুণ সমাজকে দূরে রাখার জন্য খেলা মূল হাতিয়ার। আমি অভিনন্দন ক্লাব ও খেলা কমিটির সকল অঙ্গ সংগঠনকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা জানাচ্ছি এ রকম একটি সুন্দর খেলা আয়োজন করে তরুন সমাজকে খেলায় মগ্ন করে রাখার জন্য।

পরে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মুহুরী প্রজেক্ট গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট উদ্বোধন করেন উদ্বোধক ও আমন্ত্রিত অতিথিবৃন্দরা।

শেয়ার