Top

নালিতাবাড়ীতে নিখোঁজের ১৩ দিন পর খাল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

২৩ জানুয়ারি, ২০২২ ১২:৫৮ অপরাহ্ণ
নালিতাবাড়ীতে নিখোঁজের ১৩ দিন পর খাল থেকে বৃদ্ধের লাশ উদ্ধার
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরের নালিতাবাড়ী উপজেলায় নিখোঁজের ১৩ দিন পর মকবুল হোসেন (৭০) নামে এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে থানা পুলিশ। ২২ জানুয়ারি শনিবার দুপুরে শহরের উত্তর কালিনগর এলাকায় দুদুয়ার খাল থেকে উদ্ধার হওয়া নিহত বৃদ্ধ মকবুল হোসেন উপজেলার মরিচপুরান ইউনিয়নের কোন্নগর গ্রামের মৃত আরবদী আলীর ছেলে।

নিহতের পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে , বৃদ্ধ মকবুল হোসেন কিছুটা মানসিক ভারসাম্যহীন ছিলেন। মাঝে মাঝেই তিনি বাসা থেকে বের হয়ে যেতেন। গত ৯ জানুয়ারি তিনি উপজেলার যোগানিয়া ইউনিয়নের তালতলায় নিজ গ্রামের বাড়িতে যান। পরে একইদিন সন্ধ্যায় বাড়ি থেকে বের হলে তিনি আর বাসায় ফিরেননি। পরিবারের পক্ষ থেকে নিখোঁজ বৃদ্ধকে খোঁজাখুঁজির চেষ্টা করা হলেও থানায় কোন সাধারণ ডায়েরি (জিডি) করা হয়নি।

এদিকে শনিবার সকালে শহরের উত্তর কালিনগর এলাকায় দুদুয়ার খালে স্থানীয় লোকজন একটি লাশ ভাসতে দেখে পুলিশে খবর দেয়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। খবর পেয়ে পরিবারের লোকজন এসে লাশটি শনাক্ত করেন। পরে ময়নাতদন্তের জন্য লাশ শেরপুর জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে নালিতাবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বছির আহমেদ বাদল বলেন, বৃদ্ধের পরিবারের লোকজনের সঙ্গে কথা বলেছি। লাশের গায়ে আঘাতের কোন চিহ্ন পাওয়া যায়নি। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, পানিতে পড়েই বৃদ্ধের মৃত্যু হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ নিশ্চিত করে বলা যাবে।

শেয়ার