Top
সর্বশেষ

কুষ্টিয়ায় পৃথক দুই খুনের ঘটনায় ছাত্র ও গৃহবধূর মরদেহ উদ্ধার

২৭ জানুয়ারি, ২০২২ ১০:৪৭ পূর্বাহ্ণ
কুষ্টিয়ায় পৃথক দুই খুনের ঘটনায় ছাত্র ও গৃহবধূর মরদেহ উদ্ধার
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ার কুমারখালীতে ছুরিকাঘাতে স্কুলছাত্র এবং খোকসায় এক গৃহবধুর মরদেহ পাওয়া গেছে। তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বুধবার (২৬ জানুয়ারি) রাতে কুষ্টিয়ার কুমারখালী উপজেলার শিলাইদহে ছুরিকাঘাতে এক স্কুল ছাত্র খুনের ঘটনা ঘটেছে।

অপরদিকে খোকসা উপজেলায় একজন গৃহবধূর মরদেহ পুলিশ উদ্ধার কর‍া হয়েছে । বুধবার রাতে পৃথক এ দুটি খুনের ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও পুলিশ সূত্রে জানা যায়, বুধবার  রাত ৯টার দিকে পূর্ব শত্রুতার জের ধরে কুমারখালী শিলাইদহ ইউনিয়নের কসবা গ্রামের হাজী হোসেন আলীর স্কুল পড়ুয়া ছাত্র দিদার (১৬)কে দুর্বৃত্তরা এলোপাথাড়ী ছুরিকাঘাত করে হত্যা করে।

নিহতের পারিবারিক সূত্র জানা যায়, বেশ কিছুদিন থেকে দিদারের সাথে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে এলাকার কয়েকজন যুবকের সাথে বিরোধ চলে আসছিল। এ ঘটনার জের ধরে বুধবার রাতে শিলাইদহ বাজারে একটি কাঠের দোকানে বসে থাকা অবস্থায় কয়েকজন যুবক বাটাম, ছুরি নিয়ে তার উপর চড়াও হয়ে এলোপাথাড়ী আঘাত করলে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে খবর পেয়ে কুমারখালী থানার পুলিশ ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে। এ ঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। এ ব্যাপারে কুমারখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামরুজ্জামান তালুকদার জানান, পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

পুলিশ এই ঘটনায় একজনকে আটক করেছে বলে জানা গেছে। অপরদিকে বুধবার সন্ধ্যায় খোকসা উপজেলার একতারপুর কমলাপুর রইস মন্ডলের স্ত্রী সেলিনা খাতুন (৩৫) মরদেহ নিজ ঘরে শয়ন কক্ষ থেকে পুলিশ উদ্ধার করে। এলাকাবাসী জানায়, টিউবওয়েল মিস্ত্রি রাজিনাথ পুরের ফকির হোসেনের ছেলে বিল্লাল হোসেনের সাথে বেশ কিছুদিন ধরে পরকীয়া চলছিল। পরকীয়া প্রেমের ঘটনাকে কেন্দ্র করে এ হত্যাকাণ্ড ঘটে থাকতে পারে বলে অনেকেই মন্তব্য করেছেন। ঘটনার পর থেকে পর থেকে পরকীয়া প্রেমিক বিল্লাল লাপাত্তা। তার ব্যবহৃত মুঠোফোনটিও বন্ধ রয়েছে। এ ব্যাপারে সেলিনা খাতুনের ভাই হাসনু শেখ বাদী হয়ে খোকসা থানায় একটি এজাহার দিয়েছে। কুষ্টিয়ার পুলিশ সুপার মোঃ খায়রুল আলম জানান, দুটি ঘটনার তদন্তে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। খুব শীঘ্রই এ ব্যাপারে বিস্তারিত জানা সম্ভব হবে বলে তিনি মন্তব্য করেন।

শেয়ার