Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

২৭ জানুয়ারি, ২০২২ ২:২২ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ইয়াবা ও হেরোইনসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ তাড়াশ ও সদর উপজেলায় পৃথক অভিযান চালিয়ে চোলাই মদ, হেরোইন ও ইয়াবা ট্যাবলেটসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১২ সদস্যরা। গ্রেপ্তারকৃতরা হলো- সিরাজগঞ্জ তাড়াশ উপজেলার শুভার মধ্যপাড়া গ্রামের মৃত সুরিন বড়াই এর ছেলে শ্রী দেবেন বড়াই (৬০) ও সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়ী (ভাষানী রোড) মহল্লার মৃত-আমজাদ হোসেনের ছেলে মোঃ কোরবান সেখ (২৫)। র‌্যাব-১২’র স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত-বিন-আসাদ মিডিয়া অফিসার এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন।

প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধ্যা সাড়ে ৫ টার দিকে তাড়াশ উপজেলার শুভার গ্রামে অভিযান চালিয়ে শ্রী দেবেন বড়াইকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৫ লিটার চোলাই মদ উদ্ধার করা হয়। এরপর রাত সাড়ে ৯টার দিকে সিরাজগঞ্জ পৌর এলাকার পুরাতন ভাঙ্গাবাড়ী (ভাষানী রোড) মহল্লায় অভিযান চালিয়ে কোরবান সেখকে গ্রেপ্তার করা হয়। এসময় তার কাছ থেকে ১ গ্রাম হেরোইন ও ২ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার