Top
সর্বশেষ

সিরাজগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১ জনের মৃত্যু

২৮ জানুয়ারি, ২০২২ ৩:১৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে দু’গ্রুপের সংঘর্ষে আহত ১ জনের মৃত্যু
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের শাহজাদপুর উপজেলার গুপিনাথপুর গ্রামে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দু’গ্রুপের মধ্যে দফায় দফায় সংঘর্ষের ঘটনায় দুলাল (৫৪) নামের আহত এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দুলাল মারা গেছে। নিহত দুলাল গুপিনাথপুর গ্রামের উত্তরপাড়ার
মৃত জেদা মোল্লার ছেলে। এ ঘটনায় উভয় পক্ষের ৩৫ জন আহত হয়েছে।

আহতদের শাহজাদপুর ও সিরাজগঞ্জের বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। শাহজাদপুর থানার ওসি শাহিদ মাহমুদ খান এ তথ্য নিশ্চিত করে জানান, আধিপত্য বিস্তার নিয়ে গুপিনাথপুর গ্রামের মণি হাজী গ্রুপের সাথে সানোয়ার গ্রুপের দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার সকালে মণি হাজী গ্রুপের লোকজন
দেশীয় অস্ত্রসস্ত্র সজ্জিত হয়ে সানোয়ার প্রামাণিক গ্রুপের দুলালের বাড়িতে হামলা চালিয়ে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে দুলালকে গুরুতর আহত অবস্থায় ফেলে রেখে যায়।

স্বজনরা তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে প্রথমে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে বগুড়া শহিদ জিয়াউর রহমান মডিকল কলেজ হাসপাতালে (শজিমেক) ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার দুপুরে তার মৃত্যু হয়।

এদিকে সোমবার সকালে দুলালের আহতের খবরে সানোয়ার প্রামাণিক গ্রুপের সমর্থকদের মধ্যে উত্তেজনা ছড়িয়ে পড়ে এবং উভয় গ্রুপের মধ্যে দফায় দফায় সংর্ঘষ শুরু
হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাঠিচার্জ করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

সময় সংর্ঘষ এলাকা থেকে উভয়পক্ষের ৬ জনকে গ্রেফতার করা হয়েছে। অপরদিকে বৃহস্পতিবার বিকেলে শজিমেক হাসপাতাল থেকে লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

এলাকায় উত্তেজনা বিরাজ করায় পরিস্থিতি নিয়ন্ত্রণে রাখতে পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় থানায় হত্যা মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার