Top
সর্বশেষ

চাঁদপুরে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবি, নিহত ৫

৩১ জানুয়ারি, ২০২২ ১২:৫৩ অপরাহ্ণ
চাঁদপুরে বাল্কহেডের ধাক্কায় ট্রলারডুবি, নিহত ৫
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরে ডাকাতিয়া নদীতে বালুবাহী বাল্কহেডের ধাক্কায় মাটি বোঝাই ট্রলারের ৫ শ্রমিক নিহত হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) ভোরে চাঁদপুর সদর উপজেলার মমিনপুর এলাকায় এই ঘটনা ঘটে। তবে ভাগ্যক্রমে ১১ শ্রমিকের মধ্যে ৬ জন প্রাণে বেঁচে যান।

নিহতরা হলেন, আউয়াল মাঝি (৫৫) মোবারক হেসেন ( ৩৫), নাছির হোসেন (৩২), আলামিন (৩৫) ও কালা মিয়া (৩৩)। নিহতদের সকলের বাড়ি কুমিল্লা জেলার দাউদকান্দি উপজেলায়। নিহতরা চাঁদপুরে স্থানীয় ব্রিকফিল্ডগুলোতে মাটি কাটার শ্রমিক হিসেবে কর্মরত ছিল।

ফরিদ হোসেন জানান, আমরা মাটিভর্তি ট্রলার নিয়ে আমাদের সাইট দিয়েই যাচ্ছিলাম। মমিনপুর এলাকায় পার হবার সময় কুয়াশায় ককারণে উল্টো দিক থেকে আসা এমবি ইকবাল হোসেন-১ নামে একটি বালুবাহী বাল্কহেড আমাদের ট্রলারকে সজোরে ধাক্কা দেয়। এতে আমাদের ট্রলারটি পানিতে ডুবে যায় এবং ট্রলারের থাকা আমাদের ১১ জন যাত্রীর মধ্যে ৫জন নিহত হয়।

এদিকে খবর পেয়ে, চাঁদপুর ফায়ার সার্ভিসের ডুবুরি দল ঘটনাস্থলে পৌঁছে উদ্ভট উদ্ধার তৎপরতা চালায়। বর্তমানে ঘটনাস্থলে শত শত উৎসুক জনতার ভিড় করছে।

চাঁদপুর সদর নৌ-থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মুজাহিদ ইসলাম এই ঘটনা নিশ্চিত করে জানান, বালুবাহী বাল্কহেডের ধাক্কায় ৫ জন শ্রমিক নিহত হওয়ার খবর পেয়েছি। বর্তমানে সেখানে নৌ-পুলিশ এবং ফায়ার সার্ভিসের উদ্ধারকর্মীরা উদ্ধারকাজ চালাচ্ছে।

শেয়ার