Top
সর্বশেষ

কর্ণফুলীতে নিখোঁজ পিতা-পুত্রের এখনো সন্ধান মেলেনি, মিলল শরিফের লাশ

৩১ জানুয়ারি, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
কর্ণফুলীতে নিখোঁজ পিতা-পুত্রের এখনো সন্ধান মেলেনি, মিলল শরিফের লাশ
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের কর্ণফুলী নদীতে মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে নিখোঁজ বাবা-ছেলের এখনো সন্ধান মেলেনি। রোববার (৩০ জানুয়ারি) দুপুরে আনুর মাঝির ঘাট এলাকায় মাছ ধরতে গিয়ে নৌকা উল্টে পিতা তপন দাস ও পুত্র সমীর দাশ নিখোঁজ হন। নিখোঁজ হওয়ার পরপরই স্থানীয়রা খোঁজার চেষ্টা করেন। এরমধ্যে ফায়ার সার্ভিসের ডুবুরি টিম উদ্ধার অভিযান শুরু করে‌। কিন্তু এখনও বাবা-ছেলের খোঁজ পাওয়া যায়নি।

আগ্রাবাদ ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষ থেকে জানা যায়, নদীর স্রোতের কারণে ডুবুরি টিমের কাজে কিছুটা বিঘ্ন ঘটছে। রোববার রাত ৮টা পর্যন্ত অভিযান চালিয়ে বাবা-ছেলেকে না পেয়ে উদ্ধার অভিযান শেষ করা হয়। সোমবার আবারও উদ্ধার অভিযান চলছে। উদ্ধার কাজে ফায়ার সার্ভিসের ডুবুরি দল ছাড়াও কোস্ট গার্ডের সদস্যরা আছেন।

এদিকে কর্ণফুলী নদীতে তিন আগে নিখোঁজ মো. শরিফ উদ্দিন (১৪) নামে এক শিশুর লাশ উদ্ধার করেছে সদরঘাট নৌ-পুলিশ। সোমবার (৩১ জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় আনুমাঝির ঘাটের একশ থেকে দেড়শ গজ পূর্বে এভারগ্রিন এলাকা থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।

নিহত শরিফ উদ্দিন কোতোয়ালি এলাকার মো. আব্দুর রহমানের ছেলে। তিনি কর্ণফুলি নদীতে মাছ ধরে বাজারে বিক্রি করতেন। বাবার সাথে শরিফ উদ্দিনও নদীতে মাছ ধরতো।

সদরঘাট নৌ-পুলিশের এসআই মো. মাহবুব আলম বলেন, ‘অভয়মিত্র ঘাটে গোসল করতে গিয়ে শুক্রবার (২৮ জানুয়ারি) দুপুরে নদীর স্রোতে নিখোঁজ হয় শরিফ। পরে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে পাওয়া যায় নি। সোমবার আনু মাঝির ঘাট এলাকায় সকাল সাড়ে ১০টায় ১৪ বছরের শিশু শরিফের লাশ ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ লাশটি উদ্ধার করে আইনি প্রক্রিয়া শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।’

 

শেয়ার