Top
সর্বশেষ

কোম্পানীগঞ্জে হাত-পা-মুখ বাঁধা অটোরিকশা চালকের লাশ উদ্ধার

৩১ জানুয়ারি, ২০২২ ৩:৪৭ অপরাহ্ণ
কোম্পানীগঞ্জে হাত-পা-মুখ বাঁধা অটোরিকশা চালকের লাশ উদ্ধার
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার চরকাঁকড়া ইউনিয়ন থেকে বলরাম কৃষ্ণ (১৮) নামে এক অটোরিকশা চালকের হাত-পা বাঁধা লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোববার দুপুর পৌনে ২ টার দিকে চরকাঁকড়া ১ নং ওয়ার্ডের চৌকিদার বাড়ি সংলগ্ন মহিষের ডগি থেকে লাশটি উদ্ধার করা হয়।

জানা যায়, অটোরিকশা চালক বলরাম কৃষ্ণের বাড়ি বরিশাল জেলায়। খালার বাড়ি কোম্পানিগঞ্জের চরহাজারীরে থেকে ভাড়ায় চালিত অটোরিকশা চালাতো সে। গতকাল দুপুরে অটোরিকশা নিয়ে বের হয়ে বাড়ি ফেরেনি সে। পরিবারের লোকজন অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পায় নি।

স্থানীয়রা জানান, দুপুরে মুসলিম পাড়া সমাজের এক নারী বাড়ির পাশ্ববর্তী ধান ক্ষেতে মুখে কসটেপ পেঁছানো ও হাত-পা বাঁধা অবস্থায় এক যুবকের লাশ পড়ে থাকতে দেখেন। পরে স্থানীয় জনপ্রতিনিধির মাধ্যমে বিষয়টি থানায় অবগত করলে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করে। স্থানীয়দের ধারণা রোববার রাতের কোন একসময় দূবৃর্ত্তরা তাকে অনত্রে হত্যা করে এখানে ফেলে গেছে। নিহতের লাশের পাশ থেকে একটি মাস্ক,১টি পেঁয়াজ, ১ জোড়া হাত মোজা, একটি দিয়াশলাই পাওয়া গেছে।

কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাজ্জাদ রোমন লাশ উদ্ধারের তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে কেউ অটোরিকশা ছিনতাইয়ের উদ্দেশ্যে তাকে খুন করে তার লাশ ফেলে পালিয়ে যায়। এখনো তার অটোরিকশাটি উদ্ধার করা যায় নি। এটি কোন রাজনৈতিক হত্যাকান্ড নয় উল্লেখ করে তিনি আরো বলেন, পুলিশের একটি টিম এ হত্যাকান্ডের রহস্য উন্মোচনের লক্ষ্যে কাজ করছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

শেয়ার