Top
সর্বশেষ

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র ১৬ ইউনিটের আহবায়ক কমিটি গঠন

৩১ জানুয়ারি, ২০২২ ৯:৪৩ অপরাহ্ণ
চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র ১৬ ইউনিটের আহবায়ক কমিটি গঠন
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রাম উত্তর জেলা বিএনপি’র আওতাধীন উপজেলা ও পৌর বিএনপি’র ১৬ ইউনিটের আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার (৩১ জানুয়ারি) বিকেলে উপজেলা ও পৌরসভার ১৬ ইউনিট কমিটি ঘোষণা করা হয়।

নতুন কমিটি ঘোষণা করেন উত্তর জেলা বিএনপি’র আহবায়ক গোলাম আকবর খোন্দকার। এসময় গোলাম আকবর খন্দকার বলেন, স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের হাতে গড়া দল আগের চেয়ে অনেক শক্তিশালী। সরকারের মামলা হামলা গ্রেপ্তার নির্যাতন অপহরণের পরও দাল কে দমিয়ে রাখা যাইনি এবং যাবে না। চট্টগ্রাম উত্তর জেলা বিএনপির যে ঐতিহ্য রয়েছে তা আমরা ঐক্যবদ্ধ ভাবে এগিয়ে নিয়ে যেতে চাই।

কাজের গতিশীলতা বাড়াতে কমিটি গঠন করা হয়েছে উল্লেখ করে গোলাম আকবর খোন্দকার বলেন, পুরনো কমিটি ভেঙে দিয়ে নতুন আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। দ্রুত সময়ের মধ্যে সম্মেলনের মাধ্যমে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা দেয়া হয়েছে আহবায়ক কমিটিকে।

উল্লেখ্য, মিরসরাই উপজেলা আহবায়ক শহীদুল ইসলাম চৌধুরী এবং সদস্য সচিব গাজী নিজাম উদ্দিন। মিরসরাই পৌরসভা আহবায়ক মোহাম্মদ মহিউদ্দিন এবং সদস্য সচিব জাহিদুল ইসলাম। বারৈয়ারহাট পৌরসভা আহবায়ক দিদারুল আলম মিয়াজী এবং সদস্য সচিব নিজাম উদ্দিন কমিশনার। সীতাকুণ্ড পৌরসভা আহবায়ক ইসহাক কাদের চৌধুরী এবং সদস্য সচিব কাজী মো মহিউদ্দিন।

সীতাকুণ্ড পৌরসভা আহবায়ক জাকির হোসেন এবং সদস্য সচিব ছালে আহাম্মদ ছলু। সন্দ্বীপ উপজেলা আহবায়ক মো আবু তাহের, সদস্য সচিব আলমগীর হোসেন ঠাকুর। সন্দ্বীপ পৌরসভা আহবায়ক আহসানুল কবির তালুকদার রিপন সদস্য সচিব আবুল বাশার।

ফটিকছড়ি পৌরসভা আহবায়ক মোবারক হোসেন কাঞ্চন, সদস্য সচিব আবুল কালাম আজাদ। নাজিরহাট পৌরসভা আহবায়ক এজাহার মিয়া, সদস্য সচিব শাহনেওয়াজ সেবুল। রাউজান উপজেলা আহবায়ক অধ্যাপক জসিম উদ্দিন চৌধুরী, সদস্য সচিব আনোয়ার হোসেন। রাউজান পৌরসভা আহবায়ক আবু মোহাম্মদ সদস্য সচিব ইফতেখা উদ্দিন খান।

রাঙ্গুনীয়া উপজেলা অধ্যাপক কুতুব উদ্দিন বাহার এবং সদস্য সচিব আবু আহম্মেদ হাসনাত। রাঙ্গুনীয়া পৌরসভা আহবায়ক মাহবুব ছাফা, সদস্য সচিব আবদুস সালাম। হাটহাজারী পৌরসভা আহবায়ক জাকের হোসেন সদস্য সচিব ওহিদুল আলম। হাটহাজারী উপজেলা আহবায়ক নুর মোহাম্মদ, সদস্য সচিব গিয়াস উদ্দিন।

শেয়ার