Top
সর্বশেষ

সিরাজগঞ্জে ফেন্সিডিল-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

০১ ফেব্রুয়ারি, ২০২২ ৪:৪৩ অপরাহ্ণ
সিরাজগঞ্জে ফেন্সিডিল-গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
এস.এম.মাসুদ রানা, সিরাজগঞ্জ :

সিরাজগঞ্জের র‌্যাব-১২’র পৃথক অভিযানে ফেন্সিডিল ও গাঁজাসহ ২ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। গ্রেপ্তারকৃতরা হলো- লালমনিহাট জেলা সদরের নামাটারী পূর্বপাড়া (আবুল এমপির বাড়ীর পার্শ্বে) মৃত জয়নাল আবেদীনের ছেলে মোঃ মেহেদী হাসান (৩২) ও পাবনা জেলা সদরের ভজেন্দ্রপুর গ্রামের মোঃ আব্দুল আওয়ালের ছেলে মোঃ মুক্তাদির আলম (২৮)।

র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর কোম্পানী কমান্ডার মেজর এম. রিফাত- বিন-আসাদ এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করেছেন। প্রেস বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বিকেল সোয়া ৫টার দিকে সিরাজগঞ্জের সলঙ্গা থানার সলঙ্গা বাজারের মাদ্রাসা মোড় এলাকায় অভিযান চালিয়ে মেহেদী হাসানকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৪৫ বোতল ফেন্সিডিল উদ্ধারসহ ১টি মোটরসাইকেল ও ১টি মোবাইল জব্দ করা হয়। এরপর রাত সাড়ে ১০টার দিকে পাবনা জেলা সদরের ভজেন্দ্রপুর গ্রামে অভিযান চালিয়ে মুক্তাদির আলমকে গ্রেফতার করা হয়।

এসময় তার কাছ থেকে ৬’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। তারা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়- বিক্রয় করে আসছিল বলে প্রেস বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে। এ ব্যাপারে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে
মামলা দায়ের করা হয়েছে।

শেয়ার