Top
সর্বশেষ

বেগমগঞ্জে বসত ঘর নির্মাণে চাঁদা না পেয়ে বৃদ্ধাকে গুলি

০১ ফেব্রুয়ারি, ২০২২ ৮:০৩ অপরাহ্ণ
বেগমগঞ্জে বসত ঘর নির্মাণে চাঁদা না পেয়ে বৃদ্ধাকে গুলি
এ.এস.এম.নাসিম, নোয়াখালী :

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার ছয়ানী ইউনিয়নে বসত ঘর নির্মাণে দাবীকৃত চাঁদা না দেওয়ায় রহমত উল্ল্যাহ (৬০) নামের এক বৃদ্ধাকে গুলি করেছে সন্ত্রাসীরা। আশংকাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

খবর পেয়ে মঙ্গলবার বিকেলে ঘটনাস্থল পরির্দশন করেছে পুলিশ। এর আগে সকাল ১০ টার দিকে দোয়ালিয়া গ্রামে এ ঘটনা ঘটে।

গুলিবিদ্ধ রহমত উল্যা উপজেলার ছয়ানী ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের দোয়ালিয়া গ্রামের আবু তাহের মাস্টার বাড়ির আইয়ুব উল্যার ছেলে।

স্থানীয় সূত্রে জানা যায়, দোয়ালিয়া গ্রামের রহমত উল্যাহ তাঁর বসত বাড়িতে একটি বিল্ডিং নির্মাণ করছিলেন। ওই বিল্ডিংয়ের ইলেকট্রিকের কাজ চাই স্থানীয় এক ঠিকাদার। কিন্তু তাকে কাজ দিতে অপরাগত প্রকাশ করায় ক্ষিপ্ত হয় তারা। এঘটনার জের ধরে মঙ্গলবার সকালে রহমতের ঘরের ছাদের কাজ করার সময় ফরহাদ ও জোবায়েরের নেতৃত্বে ওই বাড়িতে হামলা চালায় একদল। এসময় হামলাকারীরা নির্মাণাধীন ওই ভবনের সামনে গিয়ে রহমতের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে। পরে পরিবারের সদস্যরা তাকে গুরুত্বর আহত অবস্থায় প্রথমে নোয়াখালী জেনারেল হাসপাতালে ও পরে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় প্রেরণ করে।

বেগমগঞ্জ মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি জানান, এ ঘটনায় আহতের ভাই বাদি হয়ে ৬ জনের নাম উল্লেখ এবং অজ্ঞাত একাধিক ব্যক্তিকে আসামি করে মামলা দায়ের করেছেন। অভিযুক্তদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

শেয়ার