Top
সর্বশেষ

রাজধানীতে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত, আটক ৩

০১ ফেব্রুয়ারি, ২০২২ ৯:২৬ অপরাহ্ণ
রাজধানীতে যুবলীগ নেতাকে কুপিয়ে আহত, আটক ৩
নিজস্ব প্রতিবেদক :

রাজধানীর দক্ষিণ খিলগাঁও এলাকায় ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী যুবলীগের ১২নং ওয়ার্ডের যুগ্ম আহবায়ক আদর রহমান রানাকে কুপিয়ে আহত করেছে একদল সন্ত্রাসীরা।

গত ২৬ জানুয়ারি বুধবার রাত ১০টার দিকে এ হামলার ঘটনা ঘটে। এ ঘটনায় শাহজাহানপুর থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

আহত রানার বড় ভাই আরাফাত ইসলাম জানান, গত ২৬ জানুয়ারি রাত দশটায় তার ব্যাবসায়ীক কার্যক্রম শেষে শাজাহানপুর থেকে নিজ বাসার উদ্দেশ্যে যাওয়ার সময় কুৎখাত সন্ত্রাসী ও বিএনপির রাজনীতি করা একাধিক রাষ্ট্রদ্রোহী মামলার আসামী রাজন ও তার সন্ত্রাসীরা পথ আটকিয়ে দক্ষিণ খিলগাঁও এলাকায় কতিপয় উগ্রবাদী সন্ত্রাসী দেশীয় অস্ত্র ও লাঠিসোঁটা দিয়ে আহত করে। এক পর্যায়ে রাজনের হুকুমে আব্দুল লতিফ হত্যার উদ্দেশ্যে রানার পেটে ছুরি মেরে দলবল নিয়ে স্থান ত্যাগ করে।

পরে স্থানীয় জনতা রানাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে যায়।

এ বিষয়ে যুবলীগ নেতা বি এম ফরহাদ অংকুর জানান, ১২নং ওয়ার্ড আওয়ামী যুবলীগ নেতা আবদুর রহমান রানাকে কতিপয় সন্ত্রাসীরা হামলা করেছে বিষয়টি শুনে আমি খুবই মর্মাহত ও হতবাক হয়েছি। আমি তদন্ত সাপেক্ষে হামলাকারী ও হুকুমদাতাদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি কামনা করছি।

শাহজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনি মোল্লা বলেন, ধারনা করা হচ্ছে এলাকায় আধিপত্য ও ব্যবসায়ীক দ্বন্দ্বে রানার উপর হামলা করা হয়েছে। আহত রানার পরিবারের পক্ষ থেকে একটি মামলা দায়ের করেছে । তাৎক্ষণিক অভিযান চালিয়ে তিন আসামি, আব্দুল লতিফ, অভি ও হীরাকে আটক করতে সক্ষম হয়েছি। মামলার প্রধান আসামি রাজন সহ অন্যান্যদের তদন্ত সাপেক্ষে গ্রেপ্তার অভিযান অব্যাহত রয়েছে।

শেয়ার