Top
সর্বশেষ

শেরপুরে পিকনিক থেকে ফেরার পথে ট্রলি উল্টে নিহত ২

০২ ফেব্রুয়ারি, ২০২২ ১:১৫ অপরাহ্ণ
শেরপুরে পিকনিক থেকে ফেরার পথে ট্রলি উল্টে নিহত ২
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদীতে পিকনিক থেকে ফেরার পথে ট্রলি উল্টে ২ জনের মৃত্যু হয়েছে। এই ঘটনায় আহত হয়েছেন আরো ১০জন।

মঙ্গলবার (১ ফেব্রুয়ারি) রাত ১১ টায় শ্রীবরদী উপজেলার মামদামারী এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, শ্রীবরদী উপজেলার খরিয়া কাজিরচর এলাকার আবু তালেবের ছেলে ইসমাইল এবং সেলিম মিয়ার ছেলে সাইদুল মিয়া। তারা দুজনই এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

আহতদের মধ্যে, ওই এলাকার সাগর (২২), মামুন (১৮), লোকমান (১৭), আরিফ (১৬), রাশেদ আলী (১৭), হাফিজুর (১৮), সাকিল (২৫) ও জুয়েল (১৪) কে শেরপুর জেলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্য ২জনকে শ্রীবরদী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
পুলিশ ও পরিবারের সদস্যরা জানান, মঙ্গলবার সকালে তারা ৩০জন ছোট ট্রাকে করে পাশ্ববর্তী ঝিনাইগাতী উপজেলার গজনী অবকাশে বনভোজনে যায়। ফেরার পথে শ্রীবরদী বাজার থেকে ওই ১৪জন ট্রলিতে করে মামদামারী এলাকায় পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রলিটি পাশের খাদে উল্টে যায়। এসময় ২ জন লাফ দিয়ে নেমে পড়ে। এসময় অন্যরা সবাই গুরুতর আহত হয়।আহতদের স্থানীয়রা উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা ১০জনকে শেরপুর জেলা হাসপাতালে রেফার্ড করে ।

শেরপুর জেলা হাসপাতালের চিকিৎসক হুমায়ুন আহমেদ বলেন, দশ জনের মধ্যে দুই জনকে আমরা মৃত অবস্থায় পেয়েছি, একজনকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বাকী সাত জনের পুরুষ সার্জারি ওয়ার্ডে চিকিৎসা চলছে।

শেয়ার