Top
সর্বশেষ

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যুবককে খুঁটিতে বেঁধে নির্যাতন

০২ ফেব্রুয়ারি, ২০২২ ৩:৪৩ অপরাহ্ণ
চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় যুবককে খুঁটিতে বেঁধে নির্যাতন
মোঃ আব্দুল্লাহ হক, চুয়াডাঙ্গা :

চুয়াডাঙ্গার জেলার আলমডাঙ্গায় নুডলস ও নারিকেল তেল চুরির অপবাদে দোকানের খুঁটিতে বেঁধে সাদ্দাম হোসেন (২২) নামে এক যুবককে নির্যাতন করা হয়েছে।

এ ঘটনায় দোকানের মালিককে আটক করেছে পুলিশ। গতকাল মঙ্গলবার (১ জানুয়ারি) দুপুরে আলমডাঙ্গা পৌর এলাকার হাফিজ মোড়ে শেখ ট্রেডার্সে এ ঘটনা ঘটে। স্থানীয়রা জানান, আলমডাঙ্গা পৌর এলাকার হাফিজ মোড়ে শেখ ট্রেডার্সের মালিক আমানুল্লাহর বিভিন্ন পন্যের ডিলার শিপ আছে।

মঙ্গলবার দুপুরে গাড়ি থেকে অর্ডারের পণ্য আনলোডের সময় সাদ্দাম ওই গাড়ি থেকে নুডলস ও কিছু মালামাল নিয়ে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে ধরে এনে আমানুল্লাহর কাছে হস্তান্তর করে।

আমানুল্লাহ প্রকাশ্যে দোকানের খুঁটির সঙ্গে সাদ্দামের দুই হাত বেঁধে একটি পাইপ দিয়ে মারধর করেন। এ ঘটনার একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে ক্ষোপ প্রকাশ করেন অনেকে।

ব্যবসায়ী শেখ আমানুল্লাহ বলেন, বিভিন্ন সময় আমার প্রতিষ্ঠানের চুরির ঘটনা ঘটেছে। এতে আমি অতিষ্ঠ ছিলাম। কিছুতেই চোর ধরতে পারতাম না। আজ নারিকেল তেল ও নুডলসের প্যাকেট চুরির সময় হাতেহাতে ধরে স্থানীয়রা আমার কাছে নিয়ে আসে। তবে তাকে দোকানের খুঁটিতে বেঁধে মারধর করা আমার অন্যায় হয়েছে।

আলমডাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, পুলিশ খবর পেয়ে সাদ্দামকে উদ্ধার করে থানায় নিয়ে আসে। নির্যানতের বিষয়টি পুলিশের জানা ছিল না। পরে সংবাদকর্মীদের মাধ্যমে নির্যাতনের ভিডিও দেখেছি। এভাবে আইন হাতে কেউ তুলে নিতে পারেন না। পরে দোকানের মালিক আমানুল্লাহকে আটক করেছে পুলিশ

শেয়ার