Top
সর্বশেষ

ঠাকুরগাঁওয়ে প্রেমিকাকে ফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ

০২ ফেব্রুয়ারি, ২০২২ ৫:২৩ অপরাহ্ণ
ঠাকুরগাঁওয়ে প্রেমিকাকে ফোনে ডেকে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ
মো. আব্দুল লতিফ, ঠাকুরগাঁও :

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়ায় মধ্য রাতে প্রেমিকের ফোনে সাড়া দিতে গিয়ে সংঘবদ্ধ ধর্ষণের শিকার হয়েছে ৯ম শ্রেণির এক ছাত্রী।

গত সোমবার মধ্য রাতে এ ঘটনা ঘটলেও মঙ্গলবার রাতে মেয়েটিকে পুলিশ হাসপাতালে নিয়ে আসে ও তখন বিষয়টি জানাজানি হয়। চাঞ্চল্যকর এ ঘটনাটি ঘটেছে ঢোলারহাট ইউনিয়নের হারাগাছ গ্রামে। এ ঘটনায় ভূক্তভোগী পরিবারের পক্ষ থেকে অপহরণ ও ধর্ষণ মামলার প্রস্তুতি চলছে বলে জানান মেয়েটির ভগ্নিপতি সোহেল রানা।

স্কুল ছাত্রীটির পিতা জানান, ঘটনার দিন রাত ১২ টার দিকে পরিবারের সকলে রাতের খাওয়া- দাওয়া শেষে ঘুমিয়ে পড়ে। পরে রাত আনুমানিক দেড়টার দিকে তিনি বাড়ির আঙিনায় মেয়ের কান্নার আওয়াজ পেয়ে ঘর থেকে বের হয়ে দেখেন তার মেয়ের গাল বেয়ে রক্ত ঝড়ছে। শরীরের বিভিন্ন স্থানে আচড়ের চিহ্ন। পরে রাতেই ঢোলারহাট বাজারের পল্লী চিকিৎসক লিজা বিশ্বাস এর কাছে প্রাথমিক চিকিৎসা দিয়ে স্থানীয় মেম্বারকে বিষয়টি অবগত করেন।

পরদিন সকালে স্থানীয় মেম্বার ও মেয়েকে নিয়ে রুহিয়া থানায় নিয়ে গেলে পুলিশ ভিকটিমকে হাসপাতালে নিয়ে যায়।

হাসপাতালের বেডে কান্নাজড়িত কন্ঠে মেয়েটি জানায়, ঘটনার দিন তার প্রেমিক ইসলামনগর হাই স্কুলের ১০ম শ্রেণির ছাত্র ও পুরাতন ঠাকুরগাঁও দেবিগঞ্জ গ্রামের সুজনের ফোন পেয়ে বাড়ির সকলের অগোচরে ঘর থেকে বেড়িয়ে আসে। পরে তাকে মোটরসাইকেল যোগে একটি মুরগির খামারের ভিতরে নিয়ে গিয়ে সুজন, আশরাফুল,
বিপ্লব, আরিফসহ চার-পাঁচজন মিলে পাশবিক নির্যাতন চালায়।

এ সময় সে অজ্ঞান হয়ে পড়ে। পরে জ্ঞান ফিরলে দেখে সে তার বাড়ির পাশের রাস্তায় পড়ে রয়েছে। পরে সেখান থেকে কোনরকমে সে বাসায় পৌঁছায়। এসময় মেয়েটি তার এ ঘটনার জন্য দোষীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানায়।

এ বিষয়ে রুহিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চিত্তরঞ্জন রায় বলেন, লিখিত অভিযোগ পাইনি। মেয়েটির বর্ণনামতে ঘটনাস্থল শনাক্ত করা হয়েছে। আসামিদের চিহ্নিত করার চেষ্টা চলছে। এছাড়া গতকাল বুধবার ভিকটিমের ডাক্তারী পরীক্ষা সম্পন্ন হয়েছে, জানান এই পুলিশ কর্মকর্তা।

 

শেয়ার