Top
সর্বশেষ

চাঁদপুরে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪

০৩ ফেব্রুয়ারি, ২০২২ ৯:৪৪ অপরাহ্ণ
চাঁদপুরে মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে নিহত ৪
আশিক বিন রহিম, চাঁদপুর :

চাঁদপুরের মতলব দক্ষিণের বরদিয়া বাজার এলাকায় মাইক্রো-সিএনজি মুখোমুখি সংঘর্ষে ৪ জন নিহত হয়েছে। বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে ৫টায় এ বাজারের জামে মসজিদ লাগোয়া স্থানে এ ঘটনা ঘটে। নিহতের বিষয়টি নিশ্চিত করেন চাঁদপুর সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. মোঃ মিজানুর রহমান।

তিনি বলেন, ‘হাসপাতালে ৪ জন কে মুমূর্ষ অবস্থায় আনা হয়েছিলো। আমি তখন দেখতে পাই ২ জন পূর্বেই মারা গেছে। বাকি ২ জনের মধ্যে চিকিৎসধিন অবস্থায় আরও ১জন মারা যান। একজন এখনো ভর্তি রয়েছেন।’

এ প্রসঙ্গে চাঁদপুর সদর মডেল থানার এসআই শাহরিন বলেন, মতলব থানায় মৃত সিএনজি ড্রাইভারকে রাখা হয়েছে। এখানে পাওয়া মৃত ৩ জনকে আমরা মর্গে নিয়ে যাচ্ছি।

চাঁদপুর সদর হাসপাতাল সূত্রে নিহতদের পরিচয় প্রসঙ্গে জানা যায়, চাঁদপুর পুরানবাজারের পশ্চিম শ্রীরামদীর হারুনের ছেলে হানিফ বেপারী (২৮), শহরের ৭নং ওয়ার্ডের জেটিসি কুলিবাগানের আজিম জামানের মেয়ে তানিয়া আক্তার নুপুর(১৮) এবং অজ্ঞাত ৭০ বয়স্ক বৃদ্ধা নারী। এছাড়াও সিএনজি চালক মতলব উত্তর উপজেলার ঘনিয়ারপাড়ের বাসিন্দা জালাল উদ্দীন মোল্লা(৪৫)।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানান, সিএনজিটি বাবুরহাট থেকে ছেড়ে মতলবের উদ্দেশ্যে যাচ্ছিলো এবং মাইক্রো বাসটি বাবুরহাট- পেন্নাই সড়ক পথে আসছিলো। পরবর্তীতে সিএনজি (চাঁদপুর-থ-১১-২৭৯৬) ও মাইক্রো বাসটি (ঢাকা মেট্রো-চ -১৯-৮০১২) মুখোমুখি সংঘর্ষে সিএনজিটি দুমড়ে মুচড়ে যায় এবং এ হতাহতের ঘটনা ঘটে। এতে স্থানীয় বিক্ষুব্ধ জনতা প্রায় ঘন্টাখানেক সড়কে যান চলাচল বন্ধ করে দেয়। পরে মতলব থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে উত্তেজিত জনতাকে শান্ত করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

হাসপাতালে চিকিৎসাধীন আহত ওয়ানমিনিটের পাশের ভাড়াটিয়া শাহজাহান তপাদারের মেয়ে জান্নাত আক্তার পপি(১৯) বলেন, আমরা চাঁদপুর থেকে বাবুরহাট নেমে সিএনজি বদল করে মতলব বাজারের দিকে যাচ্ছিলাম। সিএনজিতে আমি এবং আমার বান্ধবী নুপুর পিছনে ছিলাম। আর সামনে হানিফ ও সিএনজি চালক ছিলো। বাবুটহাটের একটু সামনে বৃদ্ধা মহিলাটি সিএনজিতে উঠে। তাকে আমরা কেউ চিনি না। কিভাবে কি হলো তাও আমি বলতে পারছি না!

খোঁজ-খবর নিয়ে জানা যায়, আহত পপি এবং নিহত নুপুর ও হানিফ বিয়ে বাড়ীর অনুষ্ঠানের নৃত্যশিল্পী। ধারনা করা হচ্ছে মতলবে কোন এক বিয়ে বাড়ীতে তারা নাচের উদ্দ্যেশ্যে রওনা হয়েছিলো।

এ বিষয়ে মতলব দক্ষিণ থানার ওসি মহিউদ্দিন মিয়া জানান, তারা নাচের উদ্দ্যেশ্যে এসেছিলো কিনা তা জানতে পারিনি! তবে ঘটনাস্থল থেকে নিহত চালক ও তার সিএনজি এবং মাইক্রো বাসটি উদ্ধার করে থানায় নিয়ে এসেছি। অজ্ঞাত নিহত বৃদ্ধা নারীর বিষয়ে খোঁজ-খবর নেয়া হচ্ছে।

শেয়ার