Top
সর্বশেষ

মিজানুর রহমান চৌধুরীর স্বরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

০৪ ফেব্রুয়ারি, ২০২২ ৭:৪৬ অপরাহ্ণ
মিজানুর রহমান চৌধুরীর স্বরণে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত
চাঁদপুর প্রতিনিধি :

মিজানুর রহমান চৌধুরী স্মৃতি সংসদের আয়োজনে সাবেক প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মিজানুর রহমান চৌধুরীর মাগফেরাত কামনায় দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (৪ জানুয়ারি) বাদ জুমা সংগঠনের কার্যকরী সাধারণ সম্পাদক ও সুপ্রিম কোর্টের আইনজীবী ব্যারিস্টার জহির উদ্দিন বাবরের ব্যবস্থাপনায় এই দোয়ার আয়োজন করা হয়।

চাঁদপুর শহরের পুরানবাজার চৌধুরী বাড়ি এলাকার বাইতুল হাফিজ এবং চৌধুরী বাড়ি মসজিদে দোয়ার আয়োজনে এলাকার ধর্মপ্রাণ মুসল্লিগণ অংশগ্রহণ করেন। দোয়া পূর্বক সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, সংগঠনের কার্যকরী সাধারণ সম্পাদক ব্যারিস্টার জহির উদ্দিন বাবর, দৈনিক মতলবের আলো পত্রিকার যুগ্ম সম্পাদক রোটারিয়ান ডাক্তার মাসুদ হাসান।

এসময় সাবেক প্রধানমন্ত্রী মরহুম মিজানুর রহমান চৌধুরীর রুহের মাগফেরাত কামনায় মিজানুর রহমান চৌধুরী স্মৃতি সংসদের সভাপতি ও সুপ্রিম কোর্টের আপিল বিভাগের সিনিয়র আইনজীবী এসএম সফিকুল ইসলাস বাবুল, সাধারণ সম্পাদক ও আপিল বিভাগের আইনজীবী সফিকুল ইসলামের পক্ষ থেকে দোয়া কামনা করা হয়। দোয়া ও মোনাজাত পরিচালনা করেন বাইতুল হাফিজ জামে মসজিদের ইমাম মাও. মোদাচ্ছের আলী। এর পূর্বে সংগঠনের নেতৃবৃন্দরা মিজানুর রহমান চৌধুরীর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে তার বিদেহী আত্মার প্রতি গভীর শ্রদ্ধা জানান এবং কবর জেয়ারত করেন।

উল্লেখ্য, সাবেক প্রধানমন্ত্রী ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মিজানুর রহমান চৌধুরীর স্মৃতি সংরক্ষণে ২০০৭ সালে প্রতিষ্ঠা হয় মিজানুর রহমান চৌধুরী স্মৃতি সংসদ। সংগঠনটি প্রতিষ্ঠার পর থেকে প্রতি বছর মিজানুর রহমান চৌধুরীর মৃত্যুবার্ষিকী পালনসহ তাঁর স্মৃতি সংরক্ষণে কাজ করে যাচ্ছে।

শেয়ার