Top
সর্বশেষ

ফুলবাড়ীয়ায় ছাদ থেকে ফেলে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ৬

০৬ ফেব্রুয়ারি, ২০২২ ৬:৫০ অপরাহ্ণ
ফুলবাড়ীয়ায় ছাদ থেকে ফেলে হত্যা চেষ্টা মামলায় গ্রেপ্তার ৬
নিজস্ব প্রতিবেদক :

চাঞ্চল্যকর ও আলোচিত রাজধানীর ফুলবাড়ীয়ার জাকের সুপার মার্কেটের ছাদ থেকে ফেলে হত্যা চেষ্টার ঘটনায় ৬ আসামি গ্রেপ্তার করেছে র‌্যাব-১০।

গত বুধবার (২ ফেব্রুয়ারি) জাকের সুপার মার্কেটে ক্ষমতার আধিপত্যকে কেন্দ্র করে রাকিব শেখকে ছাদ থেকে ফেলে হত্যা চেষ্টার ঘটনায় ভিকটিমের ভাই বাদী হয়ে বংশাল থানায় গ্রেপ্তারকৃতদেরসহ ১৮ জনের নাম উল্লেখ করে মামলা করেন।

র‌্যাব সদর দফতরের আইন ও গণমাধ্যমের সহকারি পরিচালক আ ন ম ইমরান খান জানান, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে গত শনিবার (৫ফেব্রুয়ারি) নরসিংদী, গাজীপুর ও রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান পরিচালনা করে রাজধানীর ফুলবাড়ীয়া জাকের সুপার মার্কেটের ছাদ থেকে ফেলে দিয়ে হত্যা চেষ্টার অপরাধে প্রধান আসামিসহ ৬ জন পলাতক আসামিকে গ্রেপ্তার করে র‌্যাব।

গ্রেপ্তারকৃতরা হলেন- ফিরোজ আহম্মেদ, হুমায়ুন কবির বিটু, নাসির উদ্দিন, মাহমুদুল হাসান রাসেল, হাজী মোঃ ফরিদ ভূইয়া ওরফে ছোট ফরিদ ও আলম শিকদার । শনিবার রাতে নরসিংদী, গাজীপুর ও রাজধানীর গুলিস্তান এলাকায় অভিযান চালিয়ে ফুলবাড়ীয়া জাকের সুপার মার্কেটের ছাদ থেকে ব্যবসায়ী রাকিব শেখকে ফেলে দিয়ে হত্যা চেষ্টা মামলায় তাদের গ্রেপ্তার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি মোঃ ফিরোজ আহম্মেদ একজন সন্ত্রাসী ও চাঁদাবাজ। গ্রেপ্তারকৃত অন্যান্য আসামিরা সকলেই ফিরোজ বাহিনীর লোক বলে জানা যায়। ফিরোজ ফুলবাড়ীয়া জাকের সুপার মার্কেটে তার আধিপত্য বিস্তারের লক্ষ্যে একটি সন্ত্রাসী বাহিনী গড়ে তোলে। ফিরোজ উক্ত সন্ত্রাসী বাহিনী দ্বারা উক্ত মার্কেটের ব্যবসায়ীদের নিকট থেকে বিভিন্ন হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে চাঁদা আদায় করত। চাঁদা প্রদানে কেউ অস্বীকার বা বাধা প্রদান করলে তার সন্ত্রাসী পেটুয়া বাহিনী দ্বারা তাদের মারধরসহ বিভিন্ন ধরনের নির্যাতন করে চাঁদা আদায় করত বলে জানা যায়।

শেয়ার