Top

ভাতিজাকে মাটিতে পুঁতে হত্যাচেষ্টার অভিযোগে চাচাসহ আটক ৩

২৭ মার্চ, ২০২২ ১২:১২ অপরাহ্ণ
ভাতিজাকে মাটিতে পুঁতে হত্যাচেষ্টার অভিযোগে চাচাসহ আটক ৩
শেরপুর প্রতিনিধি  :

শেরপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে আপন ভাতিজা নুর ইসলাম(৩৫)কে দুই হাত বেঁধে কোমর পর্যন্ত মাটিতে পুঁতে রাখে হত্যার চেষ্টা করেন তার চাচা। খবর পেয়ে পুলিশ তাকে উদ্ধার ও এ ঘটনার সাথে জড়িত চাচাসহ তিনজনকে আটক করে।

২৬ মার্চ শনিবার শেরপুর জেলার নালিতাবাড়ী উপজেলার রামচন্দ্রকুড়া ইউনিয়নের দক্ষিণ তন্তর গ্রামে এ ঘটনা ঘটে। নির্যাতনের শিকার নূর ইসলাম ওই গ্রামের আবু তাহেরের ছেলে।

পুলিশ ও এলাকাবাসীরা জানায়, আবু তাহের মারা যাওয়ার পর তার ছোট ভাই আলিমদ্দিনের সঙ্গে কিছু জমি নিয়ে বিরোধ বাঁধে মৃত তাহেরের পুত্র নূর ইসলামের। এ নিয়ে স্থানীয়ভাবে একাধিক শালিস বৈঠকেও সুরাহা হয়নি। এক পর্যায়ে শনিবার দুপুরে আলিমদ্দিন ও তার স্ত্রী-ছেলে মিলে নূর ইসলামের বাড়িতে যায় এবং তারই বাড়ির আঙিনায় মাটি খুঁড়ে গর্ত করে। পরে বেলা আড়াইটার দিকে নূর ইসলামের দুই হাত পেছনে রশি দিয়ে বেঁধে প্রায় কোমর পর্যন্ত মাটিতে পুঁতে রাখে।

এসময় নূর ইসলামের পরিবারের লোকজন চিৎকার করলেও স্থানীয়ভাবে প্রভাবশালী আলিমদ্দিনের ভয়ে কেউ এগিয়ে আসেনি। পরে পুলিশ এসে বিকেল ৩টার দিকে তাকে উদ্ধার করে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

না‌লিতাবাড়ী থানার অফিসার ইনচার্জ বছির আহমেদ বাদল ব‌লেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পু‌লিশ পাঠিয়ে পুঁতে রাখা নূর ইসলামকে উদ্ধার করি। প‌রে অভিযান চা‌লি‌য়ে অভিযুক্ত চাচা আলিমদ্দিন, তার স্ত্রী মনিরা বেগম ও ছেলে মুক্তার হোসেনকে আটক কর‌তে সক্ষম হই। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে।

শেয়ার