Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সহপাঠীদের ধর্ষণে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু

০৮ জানুয়ারি, ২০২১ ১১:১৩ পূর্বাহ্ণ
সহপাঠীদের ধর্ষণে ও লেভেলের শিক্ষার্থীর মৃত্যু

ঢাকার মাস্টারমাইন্ড স্কুলের শিক্ষার্থী শাহনূরীকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত এ ঘটনায় চার সহপাঠীকে আটক করেছে কলাবাগান থানা পুলিশ।

বৃহস্পতিবার (৭ জানুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে ওই কিশোরীর মরদেহ ঢাকা মেডিকেল কলেজের মর্গে নিয়ে যান কলাবাগান থানা পুলিশের একজন কনস্টেবল।

কলাবাগান থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আসাদুজ্জামান জানিয়েছেন, এক শিক্ষার্থীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ পাওয়া গেছে।

সকাল ৯টার দিকে মেয়েটিকে গ্রুপ স্টাডির কথা বলে ফোন করে একটি বাসায় ডেকে নেয় চার বন্ধু। বৃহস্পতিবার দুপুর ১টার দিকে মেয়েটির রক্তক্ষরণ শুরু হলে বন্ধুরাই তাকে প্রথম আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। পরে হাসপাতালেই মেয়েটির মৃত্যু হয়।

হাসপাতালে চিকিৎসকরা মেয়েটির অবস্থা বেগতিক দেখে কৌশলে কলাবাগান থানায় ফোন করে জানায়। পরে পুলিশ হাসপাতালে গিয়ে ওই চার বন্ধুকে আটক করে।

আনোয়ার খান মর্ডান মেডিকেল কলেজ হাসপাতালের একজন চিকিৎসক বলেন, মেয়েটিকে যখন হাসপাতালে নিয়ে আসা হয় তখন সে নিস্তেজ অবস্থায় ছিল। অনেক বেশি রক্তক্ষরণ হচ্ছিল, কোনোভাবেই বন্ধ হচ্ছিল না। এছাড়া মেয়েটির শরীরের বাম অংশেও জখমের চিহ্ন দেখা গেছে। মেয়েটি যে ধর্ষণের শিকার হয়েছে তা প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে।

বাণিজ্য প্রতিদিন/এম জি

শেয়ার