Top
সর্বশেষ

শেরপুরে অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না বাহাদুরের

১০ এপ্রিল, ২০২২ ৩:৩৬ অপরাহ্ণ
শেরপুরে অর্থের অভাবে চিকিৎসা হচ্ছে না বাহাদুরের
শেরপুর প্রতিনিধি :

শেরপুর জেলার শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের ইন্দ্রিলপুর গ্রামের বাসিন্দা দিনমজুর আঃ করিমের একমাত্র পুত্র বাহাদুর (১৫) ১ বছর যাবৎ দোরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে অর্থের অভাবে সুচিকিৎসা করতে না পারায় মানবেতর জীবনযাপন করছে।

পারিবার ও এলাবাসী সূত্রে জানা যায়, আঃ করিম পেশায় একজন দিন মজুর। সম্পদ বলতে ২ শতাংশ জমির উপর কোন রকম ভাঙ্গাটিন দ্বারা একটি দু’চালা ঘরে একমাত্র ছেলে বাহাদুর ও স্ত্রী নিয়ে তার বসবাস। একবছর আগে হঠাৎ একমাত্র ছেলে বাহাদুরের বমি,পেট ব্যাথা শুরু হয়। এসময় শেরপুর ও ময়মনসিংহে চারজন ডাক্তারকে দেখানো হয় বাহাদুরের সুচিকিৎসার জন্য।কিন্তু কোন কাজ হয়নি।

এক পর্যায়ে ছেলের চিকিৎসার পেছনে করিমের সকল পুঁজি শেষ হওয়ায় মহল্লায় মহল্লায় সাহায্য তুলে চিকিৎসা চালালেও দোরারোগ্য ব্যাধিতে আক্রান্ত বাহাদুরের সুনির্দিষ্ট রোগ ধরা না পড়ায় কোন কাজে আসেনি। বাহাদুরের পিতা.আঃ করিম পুত্রের চিকিৎসা খরচ মিটাতে গিয়ে এখন নিঃস্ব।

এবিষয়ে দিনমজুর আঃ করিম বলেন, ‘আমার ছেলের সুচিকিৎসার জন্য আমার আর কোন উপায় নেই। দিন কাজ করে দিন খাই আমার ছেলের আর্থিক সহযোগিতার জন্য সমাজের বিত্তবানদের আর্থিক সহযোগিতাসহ বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার হস্তক্ষেপ কামনা করি।’

এবিষয় কুড়িকাহনিয়া ইউনিয়নের চেয়ারম্যান মো.ফিরুজ খান নূর বলেন,
ইন্দ্রিলপুর পূর্ব পাড়া গ্রামের দিনমজুর করিমের ছেলে দীর্ঘদিন যাবৎ অসুস্থ।ছেলের সুচিকিৎসার জন্য রাস্তার দ্বারে দাড়িয়ে আর্থিক সাহায্য তুলে চিকিৎসার চেষ্টা চালাচ্ছে।এর আগে আমি শুনিনি,
আমি আজই শুনেছি এবং দেখেছি আমার সাধ্য মতো বাহাদুরের সুচিকিৎসার জন্য যতটুকু সম্ভব চেষ্টা করবো।

শেয়ার