Top

ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন

২০ মে, ২০২২ ১০:২৭ অপরাহ্ণ
ফরিদগঞ্জে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট সম্পন্ন
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

ফরিদগঞ্জে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২২ এর উপজেলা পর্যায়ের -ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে।
২০ মে শুক্রবার বিকেলে উপজেলা ক্রীয়া সংস্থার আয়োজনে ফরিদগঞ্জ এ.আর পাইলট সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে উক্ত ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।
ফাইনাল খেলায় ২-০ গোলে ৬নং গুপ্টি ইউনয়িন পরিষদকে পরাজতি করে চ্যাম্পিয়নশীপ অর্জন করে ফরিদগঞ্জ পৌরসভা একাদশ।
ফাইনাল খেলায় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলনে, উপজেলা আওয়ামী লীগরে সভাপতি ও পৌরসভার ময়ের যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আবুল খায়ের পাটওয়ারী।
প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, সুস্থ দেহ ও সতেজ মন ধরে রাখতে খেলাধুলা ও শারীরিক পরিশ্রমের কোনো বিকল্প নেই। আশার কথা, সরকার খেলাধুলার প্রসারে সমান গুরুত্ব দিচ্ছে। বর্তমান সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিজেও একজন ক্রীড়ামোদী। তরুণ প্রজন্মের শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলার ওপর গুরুত্বারোপ করে প্রধান মন্ত্রী বলছেনে, ‘আমরা খেলাধুলাকে বেশি গুরুত্ব দিচ্ছি এজন্য যে, তরুণ প্রজন্ম যত বেশি খেলাধুলায় অংশ নেবে ততটাই তাদের মন-মানসিকতা ও শারীরিকভাবে ভালো থাকবে।
তিনি আরো বলনে, দেশকে মাদকমুক্ত ও সমাজকে অবক্ষয় থেকে রক্ষা করতে খেলাধুলার কোনো বকিল্প নেই। তরুণ প্রজন্মকে মাদকাসক্তি, জঙ্গিবাদ, সন্ত্রাসবাদ এবং সামাজিক যোগাযোগ মাধ্যমের আসক্তি থেকে দূরে রাখতে সবাইকে খেলাধুলায় আরও বেশি করে সম্পৃক্ত করার আহ্বান জানিয়েছেন।

উপজলো ক্রীড়া সংস্থার সভাপতি উপজেলা নির্বাহী অফিসার তাসলিমুন নেছার সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নরুন্নবী নোমানরে পরিচালনায় আয়োজিত খেলায় উপস্থিত ছিলেন, উপজলো পরষিদের ভাইস চেয়ারম্যান মাজুদা বেগম, থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন, ফরিদগঞ্জ উপজেলা আ’লীগের সহ-সভাপতি ও ফরিদগঞ্জ এ.আর পাইলট সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল আমিন কাজল, ৬নং গুপ্টি পশ্চিম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বুলবুল আহমেদ, প্রেসক্লাবের সভাপতি কামরুজ্জামান, রামদাসেরভাগ সিনিয়র আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাও. মিজানুর রহমান, পৌরসভার ৮নং ওর্য়াড কাউন্সিলর মো. জাকির হোসনে গাজীসহ সরকারের বিভিন্ন বিভাগের কর্মকর্তা কর্মচারী ও রাজনৈতিক, সামাজিক ও ক্রীড়ামোদী বিপুলসংখ্যক দর্শকরা খেলাটি উপভোগ করনে।

অনুষ্ঠান শেষে অতিথিরা চ্যাম্পিয়ন ও রানার্সআপদের মাঝে পুরস্কার বিতরন করেন।

শেয়ার