Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মাগুরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত

২২ মে, ২০২২ ৫:৫৪ অপরাহ্ণ
মাগুরায় বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত
মাগুরা প্রতিনিধি :

মাগুরা ২২ মে : জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডাকাপ ফুটবল টুর্ণামেন্ট বালক অনুর্ধ-১৭ এর ফাইনাল খেলা গতকাল বিকালে মাগুরা জেলার মহাম্মদপুর উপজেলার শেখ রাসেল মিনি স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

মহাম্মপুর উপজেলা ত্রীড়া সংস্থ্যা ও উপজেলা প্রশাসন আয়োজিত এই টুর্ণামেন্টের ফাইনাল খেলায় মহাম্মদপুর সদর ইউনিয়ন ফুটবল একাদশ ৪-০ গোলে পলাশবাড়ী ইউনিয়ন ফুটবল একাদশকে পরাজিত করে চ্যাম্পিয়ান হওয়ার গৌরব অর্জন করে।

প্রতিযোগীতা শেষে সংসদ সদস্য সদস্য ড. বীরেন শিকদার ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে ট্রফি বিতরন করেন। বঙ্গবন্ধ‚ শেখ মুজিবুর রহমান গোল্ডাকাপ ফুটবল ফাইনাল খেলায় মহাম্মদপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা রামানন্দ পাল, উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল্লাহেল কাফী, উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাভোকেট আব্দুল মান্নান ও স্থানীয় আওয়ামীলীগ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডাকাপ ফুটবল টুর্ণামেন্ট প্রতিযোগীতায় মহাম্মদপুর উপজেলার ৮ টি ইউনিয়নের মোট ৮ টি দল অংশগ্রহন করে। এলাকার হাজার হাজার ক্রীড়ামোদীগন এই খেলা উপভোগ করেন।

শেয়ার