Top

ফরিদগঞ্জে বিধবা নারীকে অপহরণ, তদন্ত করতে গিয়ে হামলার শিকার পুলিশ

১৩ জুন, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ
ফরিদগঞ্জে বিধবা নারীকে অপহরণ, তদন্ত করতে গিয়ে হামলার শিকার পুলিশ
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

চাঁদপুরের ফরিদগঞ্জে এক বিধবা নারীকে মারধর করে থানায় নিয়ে আসার কথা বলে অপহরণ, পরিবারে লোকজন থানায় লিখিত অভিযোগ দিলে পুলিশ অভিযোগের তদন্ত করতে গিয়ে অভিযুক্ত দুই নারীর হামলার শিকার হয়েছের দুই পুলিশ সদস্য।

ঘটনাটি ঘটেছে গত শুক্রবার (১০ জুন) বিকেলে উপজেলার বালিথুবা পশ্চিম ইউনিয়নের সকদি রামপুর গ্রামের বাশি বাড়িতে।

হামলার শিকার হওয়া পুলিশ সদস্যরা হলেন ফরিদগঞ্জ থানার কনস্টেবল শফিকুর রহমান এবং পান্না আক্তার। পুলিশের উপর হামলার খবর পেয়ে থানার তদন্ত (ওসি) প্রদীপ মন্ডলের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ গিয়ে তাদের উদ্ধার করে এবং অভিযুক্ত দু’ সহোদর বোনকে আটক করে থানায় নিয়ে আসে। এদিকে দু’সহোদর বোনকে থানায় নিয়ে আসার পর তাদেরকে চাপ প্রয়োগের মাধ্যমে অপহরণ হওয়া পারুল বেগমকে রুপার চাঁদপুরের বাড়া বাসা থেকে থেকে সু-কৌশলে উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে।

এ ঘটনার একইদিন রাতে অপহরণ হওয়া পারুল বেগমের মেয়ে নিপা আক্তার বাদী হয়ে ফরিদগঞ্জ থানায় একটি নিয়মিত অপহরণ মামলা দায়ের করেন। সে আলোকে মামলার এজহারভূক্ত আসামী সকদি রামপুর এলাকার নূরুল ইসলামের মেয়ে শিল্পী আক্তার (৩৫) এবং রুপা আক্তার (২৮)। রুপার স্বামী জাহাঙ্গীর আলম বাংলাদেশ পুলিশে এস. আই পদে নোয়াখালী জেলায় কর্মরত রয়েছেন।

জানা যায়, টাকা পাবে বলে পারুল বেগম নামে ওই বিধবা নারীকে বাড়ি থেকে সু-কৌশলে তুলে নিয়ে যায় রুপা ও শিল্পী নামে দুই সহোদর বোন। পারুল বেগমকে দীর্ঘ সময় খুঁজে না পাওয়ায় তার পরিবারের পক্ষ থেকে থানায় অভিযোগ করা হয়। সে আলোকে ফরিদগঞ্জ থানার এস. আই আনোয়ার হোসেন সঙ্গীয় কনস্টেবল সফিকুর রহমান ও পান্নাকে নিয়ে অভিযোগের তদন্ত করতে যায়। অভিযোগের বিষয়ে অভিযুক্ত রুপা আক্তার ও শিল্পী আক্তারকে জিজ্ঞেস করতে গেলে তারা দু’বোন নারী পুলিশ সদস্য পান্নার গায়ে হাত তোলে এবং অপর পুলিশ সদস্য সফিকের পোশাক নিয়ে টানা হেঁচড়া করে মারধর করে। এ সময় তারা ওই পুলিশ সদস্যের পোশাকের বুতাম ছিঁড়ে পেলে এবং ব্যাচ নিয়ে যায়।

স্থানীয়রা জানায়, শিল্পী-রুপা খুবই খারাপ, উশৃঙ্খল এবং দুশ্চরিত্র প্রকৃতির। তারা দু’ বোন প্রতিনিয়ত এলাকায় বিভিন্ন অপকর্ম করে বেড়ায়। ফরিদগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ শহীদ হোসেন বলেন, আইনশৃঙ্খলা বাহিনীর ওপর হামলার ঘটনা দুঃখজনক। এ ঘটনায় নিপা আক্তার বাদী হয়ে তার মাকে অপহরণের দায়ে অপহরণ মামলা দায়ের করেছে এবং এজহার ভূক্ত আসামী শিল্পী ও রুপাকে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার