Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রিজেন্ট গ্রুপের এমডির বিরুদ্ধে প্রতারণা মামলা

১৮ জুলাই, ২০২০ ৭:২০ পূর্বাহ্ণ
রিজেন্ট গ্রুপের এমডির বিরুদ্ধে প্রতারণা মামলা

রিজেন্ট গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক এমডি মাসুদ পারভেজের বিরুদ্ধে গাজীপুরের কাপাসিয়া থানায় প্রতারণা মামলা হয়েছে। আজ শুক্রবার সন্ধ্যায় স্থানীয় এক জুয়েলারি ব্যবসায়ী মামলাটি করেন।

বাদী কাপাসিয়ার বর্ণালী জুয়েলারির স্বত্বাধিকারী চন্দন রক্ষিত। তিনি মামলায় র্স্বণালংকার নিয়ে ভুয়া পাঁচ লাখ টাকার চেক দিয়ে প্রতারণার অভিযোগ করেন।মামলার তথ্য অনুযায়ী, ২০১১ সালের ১ জানুয়ারি মাসুদ পারভেজ তাঁর বিয়ের জন্য নেকলেস, ঝুমকা, সীতাহার, বালা, কানটানা, টায়রা ও আংটি বানানোর জন্য ২০ হাজার টাকায় বায়না করেন। তখনকার বাজারে ফরমাশ করা মোট স্বর্ণের মূল্য ৪ লাখ ৯৫ হাজার ৮০০ টাকা। বানানো ও অন্যান্য খরচসহ মোট মূল্য নির্ধারণ করা হয় ৫ লাখ ৩২ হাজার ৩০০ টাকা। পরে ১২ হাজার টাকা পরিশোধ করে বাকিতে অলংকার নিয়ে যান মাসুদ। এরপর টাকা চাইলে তিনি মিউচুয়াল ট্রাস্ট ব্যাংকের একটি চেক চন্দন রক্ষিতকে দেন। কিন্তু পরে মাসুদ চন্দন রক্ষিতকে চেকটি ব্যাংকে জমা না দিতে অনুরোধ করেন। বলেন তাঁর অ্যাকাউন্টে টাকা নেই। তিনি নগদ টাকা পরিশোধ করবেন বলে কথা দেন। এর কিছুদিন পর টাকা না দিলে চন্দন রক্ষিত চেকটি ব্যাংকে নিয়ে গেলে কর্মকর্তারা জানান, এই অ্যাকাউন্ট বন্ধ হয়ে গেছে। পরে মাসুদ পারভেজের কাছে টাকা চাইলে তিনি দিই দিচ্ছি করে টাকা পরিশোধ করেননি।কাপাসিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রফিকুল ইসলাম বলেন, এ–সংক্রান্ত পরবর্তী আইনি প্রক্রিয়া চলমান আছে।১৪ জুলাই মাসুদ পারভেজকে কাপাসিয়া থেকে গ্রেপ্তার করে র‌্যাব। আজ মঙ্গলবার বিকেলের দিকে গাজীপুর থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

শেয়ার