Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রূপালী ব্যাংকের ৩৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা

২৪ ফেব্রুয়ারি, ২০২৩ ১১:৫৫ পূর্বাহ্ণ
রূপালী ব্যাংকের ৩৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা
নিজস্ব প্রতিবেদক :

রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের উদ্যোগে ব্যাংকের ৩৯তম বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ২০২৩ অনুষ্ঠিত হচ্ছে। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দিনব্যাপি চলছে এই অনুষ্ঠান।

শুক্রবার (২৪ ফেব্রুয়ারি) সকাল ৮টা ৩০ মিনিটে ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন ব্যাংকের চেয়ারম্যান কাজী ছানাউল হক, সতন্ত্র পরিচালক মো. আলী আক্কাস ও ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও মোহাম্মদ জাহাঙ্গীর।

এ সময় বক্তারা বলেন, আনন্দের অন্যতম আধার হলো খেলাধুলা। তাই এর ধারা অব্যাহত রাখা খুবই প্রয়োজন। খেলাধুলার মধ্য দিয়ে আমাদের এই আনন্দকে কর্মজীবনে বাস্তবায়ন করতে হবে।

ব্যাংকের সারা দেশের ৫৮৬টি শাখা ও সকল উপশাখা থেকে বাছাই করা প্রতিযোগীরা এতে অংশ নিচ্ছেন। মূল প্রতিযোগিতায় রূপালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা বিভিন্ন খেলা যেমন লং জাম্প, পিলো পাচিং, দৌড় প্রতিযোগিতা, হাড়ি ভাঙ্গা, চাকতি নিক্ষেপ ও যেমন খুশি তেমন সাজোসহ বিভিন্ন ধরনের খেলায় মেতে উঠছেন।

এ সময় রূপালী ব্যাংক ক্রীড়া পরিষদের সভাপতি ও ব্যাংকের ডিএমডি মো. শওকত আলী খান, তাহমিনা আখতার ও হাসান তানভীর, জিএম মো. হারুনুর রশীদ, মো. ফয়েজ আলম, মো. ইকবাল হোসেন খাঁ, মোহাম্মদ শাহেদুর রহমান, শিকদার ফারুক-এ-আজম, মোহাম্মদ শাহজাহান চৌধুরী ও মো. ইসমাইল হোসেন শেখ উপস্থিত আছেন।

এছাড়াও ক্রীড়া পরিষদের সদস্য সচিব ও ডিজিএম মো. সাখাওয়াত হোসেনসহ সকল ডিজিএম, এজিএম, ক্রীড়া পরিষদের সদস্যসহ ব্যাংকের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও তাঁদের পরিবারবর্গ মাঠে উপস্থিত আছেন। প্রতিযোগিতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হবে। করোনা মহামারীর কারনে দীর্ঘ ৩ বছর বন্ধ থাকার পর এই ক্রীড়া অনুষ্ঠান ব্যাংকের সারা দেশের কর্মকর্তা-কর্মচারীদের মাঝে ব্যাপক উৎসাহ উদ্দীপনার সৃষ্টি করেছে।

শেয়ার