Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বিজিএমইএ’র সাথে ইবিএলের কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড উদ্বোধন

২৪ মার্চ, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
বিজিএমইএ’র সাথে ইবিএলের কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ড উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

বেসরকারি খাতের শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান ইস্টার্ণ ব্যাংক লিমিটেড (ইবিএল) এবং বাংলাদেশ তৈরি পোশাক প্রস্তুত ও রপ্তানিকারক সমিতি (বিজিএমইএ) ভিসার সহযোগিতায় সম্প্রতি কো-ব্র্যান্ড ভিসা ক্রেডিট কার্ডের আনুষ্ঠানিক উদ্বোধন করেছে।

শুধুমাত্র বিজিএমই’র জন্য ডিজাইনকৃত এই কো-ব্র্যান্ড ক্রেডিট কার্ডের মাধ্যমে সংস্থাটির এমপ্লয়ী এবং সদস্য সংগঠনগুলো অধিকতর নিরাপদ এবং সুবিধাজনক পেমেন্ট অপশনসহ আর্থিক সমাধান পাবেন।

নতুন এই কো-ব্র্যান্ড কার্ডটি দুটি ভ্যারিয়ান্ট রয়েছে- প্লাটিনাম এবং সিগনেচার। কার্ডের সঙ্গে বিভিন্ন সুবিধা যুক্ত করা হয়েছে, যেমন ঢাকার হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর এবং চট্রগ্রামের শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরের ইবিএল স্কাইলাউঞ্জে বিনামূল্যে সেবা গ্রহণ।

কার্ডধারীরা ইচ্ছা করলে কোন ইস্যু ফি ছাড়াই প্রায়োরিটি পাস কার্ড পাবেন, যার মাধ্যমে তারা বিশ্বের ১২০টি দেশের ১,১০০ এর অধিক এয়ারপোর্ট লাউঞ্জে প্রবেশাধিকার পাবেন। শত শত লাইফস্টাইইল, শপিং, ডাইনিং আউটলেটে বিশেষ ডিসকাউন্ট ছাড়াও ঢাকার জনপ্রিয় ও অভিজাত রেস্টুরেন্টগুলোতে প্রায়শই একটি কিনলে একটি ফ্রি (বোগো) অফার উপভোগ করা যাবে।

প্রতিটি ইস্যুকৃত প্রাইমারি কার্ডের সঙ্গে সৌজন্যমূলক দুটি কমপ্লিমেন্টারি কার্ড পাবার সুযোগ রাখা হয়েছে। গ্রাহকদের তাৎক্ষণিক প্রয়োজনে ইস্টার্ণ ব্যাংকের ২৪/৭ কলসেন্টার সার্বক্ষনিক সেবা প্রদান করবে।

রাজধানীতে অবস্থিত ইবিএল প্রধান কার্যালয়ে আয়োজিত কার্ডের উদ্বোধনী অনুষ্ঠানে, ইবিএল ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী আলী রেজা ইফতেখার এবং বিজিএমইএ সভাপতি ফারুক হাসান সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার