Top

ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষকসহ আটক ৩

০৯ মার্চ, ২০২১ ৬:১৫ অপরাহ্ণ
ষষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ, ধর্ষকসহ আটক ৩
যশোর প্রতিনিধি :

যশোরের বাঘারপাড়ায় ষষ্ঠ শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের ঘটনায় মূল আসামি রিয়াজসহ তার দুই সহযোগীকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (৮ মার্চ) রাতে ভুক্তভোগী ছাত্রীর মা মামলা দায়েরের কয়েক ঘন্টার মধ্যে অভিযুক্তদের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

বাঘারপাড়া থানার ওসি ফিরোজ উদ্দীন জানান, মামলার মূল আসামি বাঘারপাড়ার বাসুয়াড়ি ইউনিয়নের জামালপুর গ্রামের ইসলাম সরদারের ছেলে রিয়াজ হোসেনকে(২৭) তার নিজ গ্রাম থেকে গ্রেফতার করা হয়। তার স্বীকারোক্তিতে দুই সহযোগী বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের আবু হোসেনের ছেলে শাকিল আহমেদকে (১৮) তার এলাকা থেকে ও যশোর সদরের বালিয়াডাঙ্গা গ্রামের শহিদুল ইসলামের ছেলে মিলন হোসেনকে(৩০) ঝুমঝুমপুর বিসিক এলাকা থেকে গ্রেফতার করা হয়।

তিনি জানান, রিয়াজ নিজের নাম পরিচয় গোপন রেখে শুভ নাম ব্যবহার করে ওই স্কুলছাত্রীর সাথে প্রেমের সম্পর্ক গড়ে তোলে। নাম বিভ্রান্তির কারণে আসামিকে ধরতে কিছুটা সমস্যায় পড়তে হয় পুলিশকে। আইনি প্রক্রিয়া শেষে আসামিদের আদালতে পাঠানো হবে।

এর আগে সোমবার (৮ই মার্চ) রাতে ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে বাঘারপাড়া থানায় এ সংক্রান্ত একটি মামলা দায়ের করেছেন।

মামলায় উল্লেখ করা হয়েছে তিন-চার মাস আগে যশোর সদরের এক স্কুল ছাত্রীর সাথে বাঘারপাড়া উপজেলার বাসুয়াড়ি ইউনিয়ের জামালপুর গ্রামের এক যুবকের সাথে মোবাইল ফোনের মাধ্যমে পরিচয় হয়। সেখান থেকে  দুজনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। সেই সূত্র ধরে গত ৭ মার্চ সন্ধ্যায় ওই ছাত্রীকে প্রলোভন দেখিয়ে বাঘারপাড়া উপজেলার হাবুল্যা গ্রামের  একটি বাঁশবাগানে নিয়ে  ঐ ছাত্রীকে ধর্ষণ করা হয়।

শেয়ার