Top

‘ব্রিজ আছে রাস্তা নাই, অবিলন্বে রাস্তা চাই’ ব্যানারে গ্রামবাসীর মানববন্ধন

১০ মার্চ, ২০২১ ৪:৫৮ অপরাহ্ণ
‘ব্রিজ আছে রাস্তা নাই, অবিলন্বে রাস্তা চাই’ ব্যানারে গ্রামবাসীর মানববন্ধন
গাইবান্ধা প্রতিনিধি :

‘ব্রিজ আছে রাস্তা নাই, অবিলন্বে রাস্তা চাই’ এই স্লোগান নিয়ে বাংলাদেশের কমিউনিস্ট পার্টি সিপিবির সদর উপজেলার গিদারী শাখার উদ্যোগে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১০ মার্চ) উপজেলার ঘাগোয়া ইউনিয়নের দারিয়াপুর থেকে কাউন্সিলের বাজার সড়কের গিদারী ইউনিয়ের বালিয়ারছড়া গ্রামের বাদশার খেয়াঘাট সংলগ্ন ব্রিজের দু’পাশে সংযোগ সড়ক পাকাকরণের দাবিতে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

গিদারী শাখার সম্পাদক আবু বক্করের সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন- পার্টির কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য জেলা সভাপতি মিহির ঘোষ, জেলা সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান মুকুল, জেলা সম্পাদকমন্ডলীর সদস্য ছাদেকুল ইসলাম, তপন কুামার বর্মণ, জেলা কমিটির সদস্য মশিউর রহমান মইশ্যাল, স্থানীয় সিপিবি নেতা আজম আলী,শফিুকল ইসলাম,ইয়াকুব প্রমুখ।

সভায় বক্তারা বলেন, প্রায় তিন বছর আগে ব্রিজটি নির্মাণ কাজ সম্পন্ন হলেও দু’ধারে সংযোগ সড়ক না থাকার কারণে জনগুরুত্বপূর্ন এই ব্রিজটি অকেজো হয়ে পড়ে আছে।

বক্তারা সড়কের গুরুত্ব তুলে ধরে বলেন, প্রতিদিন হাজার হাজার জনগণের চলাচলের এই সড়কটি ব্রিজ অনুপাতে খুবই সংকীর্ণ। বক্তারা অবিলন্বে ব্রিজ অনুপাতে পাকা সড়কের জন্য জমি প্রয়োজনে অধিগ্রহণ করে পাকাসড়কের কাজ শুরু করার জোর দাবি জানান।

বক্তারা আরও বলেন, বর্তমান সরকারের লুটপাট ও দুর্নীতির কারণে এসব সড়কের উন্নয়ন হচ্ছে না। তৃণমুল থেকে উপরতলা পর্যন্ত দুর্নীতির আখড়ায় পরিণত হয়েছে। এই সরকার ভোটাধিকার কেড়ে এখন ফ্যাসিবাদের উত্থান ঘটিয়েছে। এই সরকারের পতন ঘটিয়ে এদেশে বামগণতান্ত্রিক একটি বিকল্প রাজনীতির উত্থান ঘটাতে হবে, তাহলে কেবল মানুষের দুর্ভোগ কমবে। সেজন্য সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।

শেয়ার