Top

ফেনীতে বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু

১০ মার্চ, ২০২১ ৮:০১ অপরাহ্ণ
ফেনীতে বিস্ফোরণে অগ্নিদগ্ধ নারীর মৃত্যু
ফেনী প্রতিনিধি :

ফেনীর শহরতলীর শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কে ভয়াবহ গ্যাস বিস্ফোরণের ঘটনায় অগ্নিদগ্ধ নারী মেহেরুন্নেসা (৪০) নিহত হয়েছেন।

বুধবার (১০ মার্চ) দুপুর একটার দিকে ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটের তিনি নিহত হন।

বিষয়টি নিশ্চিত করেছেন হাসপাতালে থাকা ওই নারীর শ্বশুর আবুল কাশেম। ৫ দিন মুমূর্ষু অবস্থায় থেকে দুপুরে না ফেরার দেশে চলে গেলেন তিনি।

ফেনী শহরের শহীদ শহীদুল্লাহ কায়সার সড়কের হলি ক্রিসেন্ট স্কুল এর পিছনের বিল্ডিং শফিক ম্যানশন নামক ভবনে পঞ্চম তলায় বিস্ফোরণে মা মেয়েসহ ৩ জন গুরুতর আহত হয়। তাদেরকে প্রতিবেশীরা উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করে। গত ৫ মার্চ রাত সাড়ে দশটার দিকে এ ঘটনা ঘটেছে। আহত হাফসা ইসলাম (১৪) অবস্থা আশংঙ্কাজনক। বর্তমানে আইসিইউতে চিকিৎসাধীন রয়েছে তিনি। অপর আহত রয়েছে ফারাহ ইসলাম (১৮)। তাদের গ্রামের বাড়ি মিরশ্বরায়ের করের হাট। স্বামী মাহবুবুল ইসলাম দুবাই প্রবাসী।

জানা যায়, বাসায় গ্যাসের আগুন বিহীন চুলা ওপেন ছিল। সেখান থেকে গ্যাস লিকেজ হতে হতে দরজা জানালার গ্লাস বন্ধ থাকায় রুমগুলোতে গ্যাস ছাড়িয়ে পড়ে। তখন গ্যাস বের হতে না পেরে পূর্ণ হয়ে যায় সারা ভবন। তখন আহত ভিকটিমদের একজন মশা মারার ইলেক্ট্রিক ব্যাট দিয়ে মশা মারার চেষ্টা করলে -শর্টসার্কিট থেকে আগুন লেগে তারা দগ্ধ হয়। দগ্ধ ভিকটিমদের সাথে কথা বলে এটি প্রাথমিকভাবে নিশ্চিত হওয়া গেছে বলে জানান ফেনীর পুলিশ সুপার খন্দকার নুরুন্নবী।

আবুল কাশেম জানান, মেয়েদের স্কুল কজেলে পড়া-লেখা করানোর জন্য প্রায় এক যুগ ধরে তারা শফিক ম্যানসনের ৫ তলার পূর্ব পাশে ইউনিটে বসবাস করতেন। বড় নাতনি ফারাহ ইসলাম (১৮) ফেনী সরকারি জিয়া মহিলা কলেজ থেকে এবার এইচএসসি পাশ করে বিভিন্ন ইউনিভার্সিটিতে ভর্তির জন্য চেষ্টা করছে। ছোট মেয়ে হাফসা ইসলাম (১৪) ভবনের পাশে অবস্থিত হলি ক্রিসেন্ট স্কুলের দশম শ্রেণীর ছাত্রী। বউ মা মেহেবুন্নেসা তাদের দেখা শোনা ও পড়া-লেখার জন্য মূলত শহরে থাকতেন।

শেয়ার