Top
সর্বশেষ
ব্যবসা পরিচালনায় সরকারের কাছে ঋণসুবিধা চেয়েছে বেক্সিমকো লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০০, আহত ৪০০ পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাজ্যের সহযোগিতা চায় বাংলাদেশ ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক খান ও জামাল উদ্দিনের যোগদান ৯ ব্যাংকের চলতি হিসাবে ঘাটতি ১৮ হাজার কোটি টাকা প্রথমবার ট্রাইব্যুনালে হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে বদলি এক যুগের পুরোনো সার্ভেইল্যান্স উন্নয়নে বিশ্বব্যাংকের সহায়তা চায় বিএসইসি বিভিন্ন খাত সংস্কারে সরকারকে পূর্ণ সহায়তার আশ্বাস জাতিসংঘের

বাগেরহাটে ভাড়া বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক

২৩ সেপ্টেম্বর, ২০২৪ ২:২৮ অপরাহ্ণ
বাগেরহাটে ভাড়া বাসা থেকে গৃহবধূর মরদেহ উদ্ধার, স্বামী পলাতক
জেল‍া প্রতিনিধি :

বাগেরহাটের মোংলায় ভাড়া বাসা থেকে আনিকা (২৩) নামে এক গৃহবধূর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ঘটনার পর থেকে পলাতক রয়েছেন তার স্বামী তুফান শেখ।

সোমবার (২৩ সেপ্টেম্বর) সকাল ৯টায় উপজেলার পৌর শহরের মাদ্রাসা রোড এলাকার একটি  বাসা থেকে লাশটি উদ্ধার করে মোংলা থানার পুলিশ।

নিহত আনিকা খুলনার দৌলতপুর দারোগার পুকুরপাড়ের পাবলা এলাকার আনিসুর রহমানের মেয়ে ও একই এলাকার কামাল শেখের ছেলে তুফান শেখ (৩০) এর স্ত্রী।

স্থানীয়রা জানান, দীর্ঘ ৮মাস যাবৎ তারা এখানে ভাড়া থাকতো। আজ সকালে মেয়ের মামাকে তুফান ফোনে বলে আপনার ভাগ্নী গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। মেয়ের মামা বাড়িতে এসে দেখে ঘরের দরজা বাহির থেকে সিকল দিয়ে আটকানো। সিকল খুলে দেখে তার ভাগ্নী ঘাটের উপর মৃত অবস্থায় সোয়া দেখে আমাদের ডাক দেয়। তখন আমরা পুলিশকে খবর দেই।

নিহত আনিকার মা জানান, আমার মেয়ে তার নানা বাড়িতে থাকা অবস্থায় পরিচয় গোপন রেখে ৫বছর আগে সম্পর্ক করে ঢাকায় নিয়ে বিবাহ করে। জামাই কোন কাজ করতো না তা নিয়ে তাদের মাঝে প্রায়ই ঝগড়া ফ্যাসাদ চলতো। কয়েকদিন আগেও আমার মেয়েকে মেরে মাথা ফাটিয়ে দিয়েছে। তাদের সংসারে ৫বছরের তাসনিম নামে একটি কন্যা সন্তান রয়েছে। জামাই আমাকে প্রায়ই বলতো রাগ হয়ে গেলে কোন সময় যেনো আপনার মেয়েকে মেরে ফেলবো। আমার মেয়েকে গলা টিপে জামাই মেরে ফেলেছে। আমি এর বিচার চাই।

এ বিষয়ে মোংলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কে এম আজিজুল ইসলাম জানান, আজ সোমবার সকাল ৯টায় আমরা খবর পাই পৌর শহরের মাদ্রাসা রোড এলাকায় ভাড়া বাসায় একজন মহিলার লাশ পাওয়া গেছে। খবর শুনেই আমরা সেখানে গিয়ে লাশ উদ্ধার করি। আমাদের কাছে মনে হচ্ছে এটা হত্যা পারে। তবে লাশ ময়নাতদন্তের পর জানা যাবে হত্যা না আত্মহত্যা। ঘটনার পর থেকে তার স্বামী পলাতক রয়েছে। তাকে ধরার জন্য পুলিশের অভিযান চলছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

বিএইচ

শেয়ার