Top
সর্বশেষ
ব্যবসা পরিচালনায় সরকারের কাছে ঋণসুবিধা চেয়েছে বেক্সিমকো লেবাননে ইসরায়েলের বিমান হামলায় নিহত ১০০, আহত ৪০০ পাচার হওয়া অর্থ ফেরাতে যুক্তরাজ্যের সহযোগিতা চায় বাংলাদেশ ইসলামী ব্যাংকের এএমডি হিসেবে ওমর ফারুক খান ও জামাল উদ্দিনের যোগদান ৯ ব্যাংকের চলতি হিসাবে ঘাটতি ১৮ হাজার কোটি টাকা প্রথমবার ট্রাইব্যুনালে হাসিনার বিরুদ্ধে গুমের অভিযোগ নিউইয়র্কের উদ্দেশ্যে ঢাকা ছাড়লেন ড. ইউনূস ইসলামিক ফাউন্ডেশনের মহাপরিচালককে বদলি এক যুগের পুরোনো সার্ভেইল্যান্স উন্নয়নে বিশ্বব্যাংকের সহায়তা চায় বিএসইসি বিভিন্ন খাত সংস্কারে সরকারকে পূর্ণ সহায়তার আশ্বাস জাতিসংঘের

ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না: রিজওয়ানা হাসান

২৩ সেপ্টেম্বর, ২০২৪ ৩:১২ অপরাহ্ণ
ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না: রিজওয়ানা হাসান

পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন এবং পানিসম্পদ মন্ত্রাণালয়ের উপদেষ্টা সৈয়দা রিজওয়ানা হাসান বলেছেন, ভারতে ইলিশ উপহার হিসেবে যাচ্ছে না, রফতানির পর বাংলাদেশ সরকার এই টাকা পাবে।

সোমবার (২৩ সেপ্টম্বর) সকালে নোয়াখালীর কোম্পানীগঞ্জের মুছাপুর রেগুলেটর এলাকা পরিদর্শন শেষে এসব কথা বলেন তিনি।

উপদেষ্টা বলেন, ইলিশ এখনও যায়নি, শুধু সিদ্ধান্ত হয়েছে। এরমধ্যেই দেশে দাম বেড়ে গেছে। কাজেই রফতানি হলে দাম বাড়বে, এমন ধারণা ঠিক নয়।

তিনি আরও বলেন, বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে ওপার থেকে অনেকে সমর্থন দিয়েছে। প্রতিবেশীর সাথে বিভিন্ন বিষয়ে আলাপ-আলোচনা করতে হবে। আমরা চাই না, সেই ধারাটা বন্ধ হয়ে যাক।

এম জি

শেয়ার