Top
সর্বশেষ

প্যারামাউন্ট গ্রুপের জন্য পে-রোল ব্যাংকিং সমাধান দেবে ইউসিবি

২৫ সেপ্টেম্বর, ২০২৪ ৭:৫৩ অপরাহ্ণ
প্যারামাউন্ট গ্রুপের জন্য পে-রোল ব্যাংকিং সমাধান দেবে ইউসিবি

পণ্য উদ্ভাবনে ধারাবাহিক প্রতিশ্রুতির অংশ হিসেবে প্যারামাউন্ট গ্রুপের সাথে একটি সমঝোতা স্মারক (এমওইউ) স্বাক্ষর করেছে দেশের শীর্ষস্থানীয় বেসরকারি ব্যাংক ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংক পিএলসি (ইউসিবি)।

ইউসিবি প্রধান কার্যালয়ে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন ইউসিবির ভারপ্রাপ্ত ব্যবস্থাপনা পরিচালক ও সিইও সৈয়দ ফরিদুল ইসলাম এবং প্যারামাউন্ট গ্রুপের চেয়ারম্যান শাখাওয়াত হোসেন।

ইউসিবির চেয়ারম্যান শরীফ জহির ছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন প্যারামাউন্ট গ্রুপের সিএফও মোহাম্মদ জাহিদুল আবেদীন; জেনারেল ম্যানেজার শাহ আজিজ; ইউসিবির অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক আবুল আলম ফেরদৌস ও এটিএম তাহমিদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের উচ্চপদস্থ কর্মকর্তাবৃন্দ।

অনুষ্ঠানে ইউসিবির চেয়ারম্যান শরীফ জহির বলেন, “একটি ব্যাংক হিসেবে আমরা পণ্য উদ্ভাবনের পাশাপাশি গ্রাহকদের ক্রমবর্ধমান চাহিদা পূরণে দৃঢ়প্রতিজ্ঞ। উদ্ভাবনী পণ্য ও সময়োপযোগী সেবা নিশ্চিত করার মাধ্যমে আমরা রিটেইল ব্যাংকিংয়ে শক্তিশালী অবস্থান তৈরি করতে চাই। এরই ধারাবাহিকতায় আমরা প্যারামাউন্ট গ্রুপের জন্য পে-রোল সমাধান প্রদানের লক্ষ্যে এই অংশীদারত্ব করেছি।”

এই চুক্তির আওতায়, প্যারামাউন্ট গ্রুপকে পে-রোল ব্যাংকিং সমাধান দেওয়ায় জন্য বিশেষ করপোরেট এক্সিকিউটিভ প্যাকেজ প্রদান করবে ইউসিবি। এই সেবা তাদের পে-রোল ব্যবস্থাকে আরও সহজ করবে এবং ব্যবসায়িক কার্যক্রমে নতুন মাত্রা যোগ করবে। উল্লেখ্য, গ্রাহক ও ব্যবসা প্রতিষ্ঠানের নানারকম চাহিদা পূরণে পণ্য উদ্ভাবনের ওপর বিশেষভাবে গুরুত্বারোপ করছে ইউসিবি।

এএ

শেয়ার