Top

মোনাজাতের মাধ্যমে শেষ হলো কুড়িগ্রামের ইজতেমা

১৪ মার্চ, ২০২১ ৯:২৮ অপরাহ্ণ
মোনাজাতের মাধ্যমে শেষ হলো কুড়িগ্রামের ইজতেমা
কুড়িগ্রাম প্রতিনিধি :

মোনাজাতের মাধ্যমে শেষ হলো চরমোনাই মাহফিলের কুড়িগ্রামের তিন দিনব্যাপী বিশাল ইজতেমা। গত ১১ ই মার্চ বৃহস্পতিবার কুড়িগ্রাম ধরলা ব্রিজ এর পূর্ব পাড় সংলগ্ন ফজলুল করিম রহ. জামিয়া ইসলামিয়া ময়দানে চরমোনাই মাহফিলের নমুনায় তিন দিনব্যাপী বিশাল ইজতেমা জোহর আমিরুল মুজাহিদীন আলহাজ্ব হযরত মাওলানা মুফতি সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম পীর সাহেব চরমোনাই উদ্বোধনী বয়ানের মাধ্যমে শুরু হয়।

উদ্বোধনী বয়ানে পীর সাহেব চরমোনাই বলেন মাহফিলে যারা এসেছেন তাদেরকে খাঁটি নিয়ত করতে হবে এখানে কেউ দুনিয়ার কোন উদ্দেশ্যে এসে থাকলে কোন লাভ হবে না যদিও আমরা কেউ দুনিয়াবী কোন উদ্দেশ্যে লাভবান হওয়ার জন্য এ মাহফিলে এসে থাকি তাহলে আমরা এখনই নিয়তের পরিবর্তন করি একমাত্র আল্লাহকে পাওয়ার জন্য আখেরাতে নাজাত পেতে পারি এই নিয়ত করি।

গতকাল (১৪ মার্চ) ৮ টায় পীর সাহেব চরমোনাই আখেরি মুনাজাতের মাধ্যমে মাহফিল শেষ হয় আখেরী বয়ানে পীর সাহেব চরমোনাই বলেন আল্লাহ পাকের পথ ভোলা বান্দাদেরকে আল্লাহ তাআলার সঙ্গে মিলাইয়া দেওয়া হল মাহফিলের উদ্দেশ্যে।

আল্লাহ তাআলা বান্দাদেরকে কিভাবে জাহান্নামের রাস্তা থেকে ফিরিয়ে জান্নাতে রাস্তায় চলবে উদ্দেশ্যেই চিশতিয়া সাবেরিয়া তরিকা কাজ করে যাচ্ছে। উক্ত ইজতেমায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নায়েবে আমীরুল মুজাহিদীন আলহাজ্ব হযরত মাওলানা মুফতী সৈয়দ মোঃ ফয়জুল করিম শায়েখে চরমোনাই হাফিজাহুল্লাহ।

শেয়ার