Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

ইবি টিএসসিসি’র পরিচালকের দায়িত্ব গ্রহণ করলেন অধ্যাপক জাকির হোসেন

২২ অক্টোবর, ২০২৪ ৫:৪৫ অপরাহ্ণ
ইবি টিএসসিসি’র পরিচালকের দায়িত্ব গ্রহণ করলেন অধ্যাপক জাকির হোসেন
ইবি প্রতিনিধি :

ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) নতুন পরিচালক হিসেবে দায়িত্ব গ্রহণ করেছেন হিসাববিজ্ঞান ও তথ্য পদ্ধতি বিভাগের অধ্যাপক ড. জাকির হোসেন।

মঙ্গলবার (২২ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় টিএসসিসি’র পরিচালকের অফিস কক্ষে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব গ্রহণ করেন তিনি। এর আগে গত ১৯ অক্টোবর আগামী এক বছরের জন্য তাকে এই পদে নিয়োগ দেয় কর্তৃপক্ষ।

দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. আলীনূর রহমান, হিসাববিজ্ঞান ও তথ্যপদ্ধতি বিভাগের অধ্যাপক ড. মিজানুর রহমান, অধ্যাপক ড. আবু সিনা, আরবী ভাষা ও সাহিত্য বিভাগের অধ্যাপক ড. তোজাম্মেল হোসেন, অধ্যাপক ড. রফিকুল ইসলাম এবং ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অধ্যাপক ড. নজিবুল হকসহ বিভিন্ন শিক্ষক, কর্মকর্তা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

দায়িত্ব গ্রহণকালে অধ্যাপক ড. জাকির হোসেন বলেন, টিএসসিসির সাথে আমার সখ্যতা অনেক আগে থেকেই। বিশ্ববিদ্যালয় মুক্তচিন্তার জায়গা। এই মুক্তচিন্তার জায়গার বিকাশের জন্য আতুড়ঘর হচ্ছে টিএসসিসি। এটি মূলত শিক্ষার্থীদের জায়গা। আশা করি তাদের পদচারণাতে টিএসসিসি পূর্বের চেয়ে অনেক গুণ বেশি মুখরিত হবে। এখানে যে সমস্যাগুলো আছে তা শিক্ষার্থীরাই ওভারকাম করবে। এক্ষেত্রে আমাকে সবসময় পাশে পাবে। সকলের পরামর্শ ও সহযোগিতায় বিরাজমান সমস্যাগুলো সমাধান করার চেষ্টা করবো।

এম জি

শেয়ার