Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

সাতক্ষীরায় আরটিভির ক্যামেরাম্যানের ওপর সন্ত্রাসী হামলা

২২ অক্টোবর, ২০২৪ ৮:০৬ অপরাহ্ণ
সাতক্ষীরায় আরটিভির ক্যামেরাম্যানের ওপর সন্ত্রাসী হামলা
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় আরটিভি ক্যমেরাম্যান মামুন রেজাকে বেধড়ক পিটিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

মঙ্গলবার (২২ অক্টোবর) সকালে শহরের গঁড়েরকান্দা এলাকায় হামলার ঘটনাটি ঘটে। বর্তমানে তিনি সাতক্ষীরা সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এ ঘটনার প্রতিকার চেয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করেছে ভুক্তভোগী।

ভুক্তভোগী মামুন রেজা জানান, তার বাড়ি নির্মানের জন্য একটি ট্রাক বালি ফেলতে যায় ঘটনাস্থলে।ওই সময় তার প্রতিবেশি আইতুল্লাহ শরিফ ট্রাক চালকে অকথ্যভাষায় গালিগালাজ করতে থাকে। এ ঘটনার প্রতিবাদ করায় একই এলাকার চিহ্নিত মাদক ব্যাবসায়ী আইতুল্লাহ শরিফ, আরাফাত হোসেন রহিমা বেগম, মিনহাজুল ইসলাম সহ ৩/৪জন তাকে বেধরক মারপিট করতে থাকে ও কাছে থাকা নগদ ত্রিশ হাজার নিয়ে নেয়। ওই সময় তার স্ত্রী মনিরা খাতুন বাঁধা দিতে আসলে তাকে শ্লিলতাহানি ঘটিয়ে স্বর্ণের চেইন ছিনিয়ে নেয় বলে অভিযোগ করেন তিনি।পরবর্তীতে আহত অবস্তায় তাকে স্থানীয়রা সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করে। এঘটনার বিচার চেয়ে সাতক্ষীরা সদর থানায় লিখিত অভিযোগ করেছেন বলে জানান মামুন রেজা।

সাতক্ষীরা সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) শফিকুর রহমান জানান, এঘটনায় আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

এম জি

শেয়ার