Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

হজ এজেন্সি মালিকদের সঙ্গে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময়

২২ অক্টোবর, ২০২৪ ৭:৫৬ অপরাহ্ণ
হজ এজেন্সি মালিকদের সঙ্গে সোশ্যাল ইসলামী ব্যাংকের মতবিনিময়

হজ্জ ও ওমরাহ যাত্রীদের সব ধরনের ব্যাংকিং সেবা সহজতর করার লক্ষ্যে সোশ্যাল ইসলামী ব্যাংক (এসআইবি) পিএলসি হজ্জ এজেন্সি মালিকদের সঙ্গে মতবিনিময় সভার আয়োজন করেছে।

সোমবার (২১ অক্টোবর) ব্যাংকের প্রধান কার্যালয়ে সভাটি অনুষ্ঠিত হয়েছে।

সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের ভাইস চেয়ারম্যান মাকসুদা বেগম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্যাংকের পরিচালনা পর্ষদের সদস্য মোঃ মোরশেদ আলম খন্দকার এবং মোঃ আনোয়ার হোসেন। এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (ভারপ্রাপ্ত) মুহাম্মদ ফোরকানুল্লাহ।

এছাড়াও উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক আবদুল হান্নান খান, হেড অব এমডিএস এন্ড ইনভেস্টমেন্ট উইং নাজমুস সায়াদাত সহ প্রধান কার্যালয়ের নির্বাহীরা। মতবিনিময় সভায় হজ্জ এজেন্সির মালিকরা হজ্জ সার্ভিস বিষয়ে তাদের মতামত তুলে ধরেন।

প্রধান অতিথির বক্তব্যে মাকসুদা বেগম বলেন, হজ্জ ব্যবস্থাপনা আগের চেয়ে এখন অনেক বেশি সুশৃঙ্খল হয়েছে। হজ্জ ও ওমরাহ গমনেচ্ছুদের সার্বিক সহযোগিতা করতে ব্যাংক ও হাব একসাথে কাজ করবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সভাপতির বক্তব্যে মুহাম্মদ ফোরকানুল্লাহ সোশ্যাল ইসলামী ব্যাংকের হজ্জযাত্রীদের জন্য বিভিন্ন সুযোগ সুবিধার কথা উল্লেখ করে বলেন, হজ্জ ও ওমরাহ পালন করা ধর্মপ্রাণ মানুষের স্বপ্ন। এ স্বপ্ন পূরণে আমাদের ব্যাংক সবধরনের সেবা প্রদানে সচেষ্ট আছে।

এম জি

শেয়ার