Top

রায়পুরায় দুর্বৃত্তের আগুনে পুড়ল নুরুল আমিনের বসতঘর

২৩ অক্টোবর, ২০২৪ ৪:১২ অপরাহ্ণ
রায়পুরায় দুর্বৃত্তের আগুনে পুড়ল নুরুল আমিনের বসতঘর
রায়পুরা প্রতিনিধি :

নরসিংদীর রায়পুরায় একটি বসতঘর আগুন জ্বালিয়ে ছাঁই করে দিয়েছে দুর্বৃত্তরা। পুড়ে গেছে নগদ টাকা, স্বর্ণালংকার ও আসবাবপত্র সহ সম্পূর্ণ ঘর।

সোমবার (২১ অক্টোবর) দিবাগত রাত আনুমানিক সাড়ে ১২টায় দিকে উপজেলার আমিরগঞ্জ ইউনিয়নের হাসনাবাদ পশ্চিম পাড়া গ্রামের নুরুল আমিন ভূইয়ার বাড়িতে এই ঘটনা ঘটে।

আমিরগঞ্জ ইউনিয়ন পরিষদের ২নং ওয়ার্ডের মেম্বার আমির হোসেন ঘটনার সততা নিশ্চিত করেছেন।

ভুক্তভোগী পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, হাসনাবাদ পশ্চিম পাড়া গ্রামের ভেতরে ১হাজার মিটারের একটি কাঁচা রাস্তায় ইটের সলিং বসানোর কাজ চলছিলো। বাড়ীর সামনে রাস্তার জায়গা নিয়ে স্থানীয় কয়েকজনের সঙ্গে নুরুল আমিনের কথা কাটাকাটি হয়। ধস্তাধস্তির এক পর্যায়ে নুরুল আমিনের বাম হাতে কেটে যায়।

পরে পরিবারের লোকজন তাকে চিকিৎসার জন্য নরসিংদীর একটি হাসপাতালে নিয়ে যায়। এদিকে রাত সাড়ে ১২টার দিকে প্রতিবেশীরা নুরুল আমিনের বসতঘরে আগুন দেখতে পান। পরে মসজিদের মাইকে ডাকা হলে স্থানীয়দের প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। কিন্তু বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

ভুক্তভোগী নুরুল আমিন জানান, নগর টাকা, স্বর্ণালংকার, আসবাবপত্র সহ প্রায় সাড়ে ৫লক্ষ টাকার মালামাল আগুনে পুড়ে গেছে। সব কিছু হারিয়ে নিঃস্ব তার পরিবার। তার দাবি রাস্তার জায়গা নিয়ে বিরোধের জের ধরেই তার উপর হামলা ও বসতঘর পুড়িয়ে দেওয়া হয়েছে। প্রতিপক্ষ খসরু ভূইয়া ও ফারুক সহ তাদের লোকজন এই হামলার সঙ্গে জড়িত বলে অভিযোগ করে তিনি সুষ্ঠু বিচার দাবি করেন।

অভিযোগের বিষয়ে জানতে চাইলে খসরু ভূইয়ার ভাই বাদল ভূইয়া বলেন, ‘বসতঘরে আগুন দেওয়া ও হামলার ঘটনায় আমাদের কোন সম্পৃক্ততা নেই। এই ঘটনায় প্রতিপক্ষ আমাদের ফাঁসানোর চেষ্টা করছে।’ তিনি সঠিক তদন্তের দাবি জানান।

এই ঘটনা সম্পর্কে মুঠোফোনে জানতে চাইলে রায়পুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল জব্বার বলেন, এই বিষয়ে থানায় কোন অভিযোগ আসেনি। অভিযোগ পেলে সঠিক তদন্তের মাধ্যমে ব্যবস্থা গ্রহণ করা হবে।

এম জি

শেয়ার