Top

রাজনগরের সরকারি রাস্তা: অর্ধেক পাকা অর্ধেকের বেহাল অবস্থা

১৭ মার্চ, ২০২১ ১২:৪১ অপরাহ্ণ
রাজনগরের সরকারি রাস্তা: অর্ধেক পাকা অর্ধেকের বেহাল অবস্থা
মৌলভীবাজার প্রতিনিধি :

মৌলভীবাজারের রাজনগর উপজেলার রাস্তা সংস্কারের সময় গয়ঘর গ্রামের ভেতর থেকে আকুয়া গ্রাম পর্যন্ত প্রায় ২ কিলোমিটার রাস্তা সংস্কার না করায় প্রতিনিয়ত যাতায়াতে ভোগান্তির শিকার হতে হচ্ছে ওই অঞ্চলের মানুষের।

সংস্কার না করা এই অংশ দিয়ে বর্ষার সময় চলাচল করা একেবারেই অসম্ভব হয়ে পড়ে। বৃষ্টির পানিতে মাটির রাস্তাটিতে কাঁদা আর পানি জমাট বেধে গাড়ি চলাচল দূরের কথা পায়ে হেটে চলাই দুষ্কর।

স্থানীয়রা জানান, দীর্ঘদিন ধরেই এই রাস্তার বেহাল দশা। স্কুল-কলেজের শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষের যাতায়াতের রাস্তাটার বেহাল দশা হওয়ায় এই গ্রামের মানুষ খুবই বিপদে আছে।

গয়ঘর ও আকুয়া গ্রামের লোকজন বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর কাছে আমাদের আবেদন হলো- আমরা আর অবহেলিত থাকছে চাই না। আমাদের কয়েকটা গ্রামের কথা চিন্তা করে, কয়েক হাজার মানুষের কথা চিন্তা করে, জীবন-জীবিকার কথা চিন্তা করে এই রাস্তার দিকে একটু সুনজর দিন। আমাদের গ্রামের বাকি রাস্তার কাজগুলো সম্পন্ন করে আমাদেরকে দুর্ভোগ থেকে মুক্তি দিন।

উল্লেখ্য, প্রবাসে থাকা স্থানীয়রাও রাস্তাটির জন্য দীর্ঘদিন যাবৎ তাদের দাবি আদায়ে বিভিন্ন উদ্যোগ চালিয়ে যাচ্ছেন।

পরিশেষে স্থানীয় সংসদ সদস্য,জেলা পরিষদ চেয়ারম্যান উপজেলা চেয়ারম্যান,ইউনিয়ন চেয়ারম্যান,ইউপি সদস্য সহ কর্তৃপক্ষের নজরে আনার জোর দাবি জানান স্থানীয়রা।

শেয়ার