Top
সর্বশেষ

ফরিদগঞ্জে চোরাই গরুসহ ৫ চোর আটক

২৪ অক্টোবর, ২০২৪ ৮:৫৮ অপরাহ্ণ
ফরিদগঞ্জে চোরাই গরুসহ ৫ চোর আটক
চাঁদপুর প্রতিনিধি :

চাঁদপুরের ফরিদগঞ্জে আন্ত:জেলা গরু চোর চক্রের ৫ সদস্যকে জনতা আটক করে পুলিশের কাছে সোর্পদ করেছে।

বৃহস্পতিবার (২৪ অক্টোবর) দুপুরে থানা পুলিশ উপজেলার সুবিদপুর পশ্চিম ইউনিয়নের শোল্লা বাজার থেকে আটক করে থানায় নিয়ে আসে। এর আগে বুধবার (২৩ অক্টোবর) রাতে গরু চুরি করে নিয়ে পালানোর সময় স্থানীয় শোল্লা বাজারের নৈশ প্রহরীরা চোর চক্রের সদস্য আল আমিনকে হাতেনাতে আটক করে। এসময় অন্যরা পালিয়ে যায়।

পরে বাজার ব্যবসায়ী কমিটি শোল্লা বাজারের নির্মানাধীন পাবলিক টয়লেটে আল আমিনকে আটকরেখে তাকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে বাকী ৪জনকে সনাক্ত করে এবং তাদের আটক করে একই স্থানে বন্দি করে রাখে। আটককৃত অন্যরা হলো, ফারুক, শফিকুর রহমান, হেলাল উদ্দিন,ফরিদ হোসেন।

এব্যাপারে বাজার ব্যবসায়ী কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোস্তফা কামাল সবুজ জানান, দীর্ঘদিন ধরে এলাকায় অব্যাহত ভাবে গরুসহ বিভিন্ন গবাদিপশুসহ চুরির ঘটনা ঘটছিল।

বুধবার (২৩ অক্টোবর) রাতে গরু চুরি করে নিয়ে পালানোর সময় স্থানীয় শোল্লা বাজারের নৈশ প্রহরী মাহবুব ও আ:কাদির চোর চক্রের সদস্য আল আমিনকে হাতেনাতে আটক করে। পরে আমাদের কমিটিকে জানালে আমরা আল আমিনকে আটকে রেখে জিজ্ঞাসাবাদ করে বাকীদের আটক করে পুলিশের হাতে সোর্পদ করি।

থানা পুলিশের এস আই খোকন দাস জানান, গরু চোর চক্রের সদস্যদের আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তাদের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়েরের ব্যবস্থা প্রক্রিয়া রয়েছে।

বিএইচ

শেয়ার