Top

ট্রাক চাপায় ঝড়ে গেল এসআই মিজানের প্রাণ

১৭ মার্চ, ২০২১ ৩:৪৯ অপরাহ্ণ
ট্রাক চাপায় ঝড়ে গেল এসআই মিজানের প্রাণ
ফেনী প্রতিনিধি :

৩৭তম ব্যাচের বন্ধুদের সাথে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) হিসেবে যোগদান করতে নোয়াখালীতে আসেন মিজানুর রহমান রনি(৩১)। কিন্তু থানায় যোগদান করা হলো না মিজানের। মোটরসাইকেল ও হ্যান্ড টাক্ট্রর চাপায় প্রাণ গেল তার।

মঙ্গলবার (১৬ মার্চ) রাত ৯টার দিকে নোয়াখালী জেনারেল হাসপাতালে মারা যান এসআই মিজানুর রহমান।

এর আগে সন্ধ্যা ৭টার দিকে চৌমুহনী চৌরাস্তা-মাইজদী সড়কের চেঙ্গারপোল এলাকায় সড়ক দুর্ঘটনার শিকার হন তিনি। ঘটনায় আহত হয়েছেন মিজানের ব্যাচমেট এসআই জাহিদুল ইসলাম। নিহত মিজানুর রহমান সোনাগাজী উপজেলার কাজীর হাট এলাকার আব্দুর রহমান মেম্বার বাড়ির সিরাজ উদ্দৌলার বড় ছেলে।

আহত জাহিদুল ইসলাম একই উপজেলার ফরহাদ নগর এলাকার নূরুল ইসলামের ছেলে।

সুধারাম মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) ইউছুফ জানান, মঙ্গলবার নোয়াখালীতে আসেন এসআই মিজানুর রহমান ও জাহিদুল ইসলাম। সুধারাম মডেল থানায় মিজানুর রহমান ও বেগমগঞ্জ মডেল থানায় জাহিদুল ইসলামের যোগদানের কথা ছিল। সন্ধ্যায় মোটরসাইকেলযোগে জাহিদুলকে বেগমগঞ্জ থানায় পৌঁছে দিতে যাচ্ছিলেন মিজান। পথে একলাশপুরের চেঙ্গারপোল এলাকায় পৌঁছলে একটি হ্যান্ড টাক্ট্রর পেছন দিকে এসে তাদের মোটরসাইকেলকে সামনে ধাক্কা দিলে দুইজন ছিটকে সড়কে পড়ে গিয়ে আহত হন।

গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিজানুর রহমান। আহত জাহিদুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা পাঠানো হয়েছে।

এদিকে এসআই মিজানুর রহমানের মৃত্যুর খবর পেয়ে গ্রামের বাড়িতে পৌঁছলে স্বজনদের আহাজারি যেন থামছে না। মরদেহ দাফনের জন্য প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন নিহতের এক স্বজন।

বুধবার সকাল ১০টায় উপজেলার মতিগঞ্জ ইউনিয়নের জিন্নত আলী পাটোয়ারি বাড়ির সামনে নামাজে জানাযা অনুষ্ঠিত হয়।

শেয়ার