Top
সর্বশেষ

রাষ্ট্র সংস্কারের কাজ দ্রুত শেষ করা হবে: ধর্ম উপদেষ্টা

২৮ অক্টোবর, ২০২৪ ৭:২৫ অপরাহ্ণ
রাষ্ট্র সংস্কারের কাজ দ্রুত শেষ করা হবে: ধর্ম উপদেষ্টা

অন্তর্বর্তী সরকারের ধর্ম উপদেষ্টা ড. আ ফ ম খালিদ হোসেন বলেছেন, অত্যন্ত নাজুক পরিস্থিতিতে দেশ পরিচালনার দায়িত্ব নিয়েছি, একটা বৈষম্যহীন আদর্শ রাষ্ট্র গড়ার লক্ষে অন্তর্বর্তী সরকার কাজ করে যাচ্ছে, সেই লক্ষে বেশ কিছু জায়গায় সংস্কারে ইতোমধ্যেই হাত দেয়া হয়েছে। হাতে সময় অত্যন্ত কম তাই দ্রুত রাষ্ট্র সংস্কারের কাজ শেষ করা হবে।

সোমবার (২৮ অক্টোবর) দিনাজপুরের হিলিতে হিলি আল জামিয়াতুল ইসলামিয়া আজিজিয়া আনওয়ারুল উলুম মাদরাসা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মহাফিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা গুলো বলেন।

তিনি আরও বলেন, যারা অবৈধভাবে সম্পদ অর্জন করে বিদেশে বাড়ি-গাড়ি করে তাদের মধ্যে দেশ প্রেম থাকতে পারে না। গত বছরের তুলনায় হজ খরচ কমানো হয়েছে। আগামী সপ্তাহে দুটি প্যাকেজে হজ খরচ ঘোষণা করা হবে।

এর আগে তিনি দিনাজপুর সফরের অংশ হিসেবে দুপুর ১টায় হিলি উপজেলা পরিষদ চত্বরে আসলে প্রশাসনের পক্ষ থেকে তাকে গার্ড অব অনার ও ফুল দিয়ে শুচ্ছো জানানো হয়। এরপর হাকিমপুর (হিলি) ইউএনও কার্যালয়ে প্রশাসনিক কর্মকর্তা ও বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দের সঙ্গে মতবিনিময় করেন।

এরপর হিলি আল জামিয়াতুল ইসলামিয়া আজিজিয়া আনওয়ারুল উলুম মাদরাসা কর্তৃক আয়োজিত আলোচনা সভা ও দোয়া মহফিল অনুষ্ঠানে যোগ দেন। শেষে হিলি ইমিগ্রেশন চেক পোষ্ট ও হিলি স্থলবন্দর ঘুরে দেখেন। এ সময় বন্দর সংশ্লিষ্টদের সঙ্গে কুশল বিনিময় করেন। বিকেল সাড়ে ৪টায় দিনাজপুরের উদ্দেশ্যে রওনা দেন।

এম জি

শেয়ার