Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করল আইবিএফ

১৭ মার্চ, ২০২১ ৭:০৭ অপরাহ্ণ
বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন করল আইবিএফ

যথাযোগ্য মর্যাদায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবর্ষ ও জাতীয় শিশু দিবস-২০২১ উদযাপন করেছে ইসলামী ব্যাংক ফাউন্ডেশন (আইবিএফ)।

দিবসটি উপলক্ষে বুধবার (১৭ মার্চ) ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের প্রধান কার্যালয় অডিটোরিয়ামে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন ইসলামী ব্যাংক বাংলাদেশ লিমিটেড ও ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান প্রফেসর ড. মো. নাজমুল হাসান।

মুখ্য আলোচক হিসেবে বক্তব্য দেন ফাউন্ডেশনের ভাইস চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা প্রফেসর (ডা.) কাজী শহিদুল আলম, বিশেষ অতিথির বক্তব্য দেন আইবিএফ-এর ইসি চেয়ারম্যান ডা. তানভীর আহমদ, আইবিএফ সদস্য প্রফেসর ড. মো. সালেহ জহুর, প্রফেসর ড. মো. ফসিউল আলম, মো. কামরুল হাসান, আইবিএফ সদস্য ও ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মনিরুল মওলা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক এস এ এম সলিমউল্লাহ।

অনুষ্ঠানে ইসলামী ব্যাংক ফাউন্ডেশনের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন। এছাড়াও ইসলামী ব্যাংক ফাউন্ডেশন পরিচালিত ইসলামী ব্যাংক হাসপাতাল, ইসলামী ব্যাংক কমিউনিটি হাসপাতাল, ইসলামী ব্যাংক স্কুল, মাদরাসা, কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান ও স্বাস্থ্য শিক্ষাপ্রতিষ্ঠানগুলোতে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শেয়ার